সাতক্ষীরার আশাশুনিতে ঢাকা সিটির নির্বাচনে যওয়ার প্রস্তুতি বৈঠক থেকে জামায়াতের ৬ নেতাকর্মী গ্রেপ্তার!

ক্রাইমবার্তা রিপোটঃ  রাষ্ট্র বিরোধী ও সরকার উৎখাতের ষড়যন্ত্রের.  অভিযোগে  পুলিশ ছয়জন জামায়াত শিবিরের নেতা কর্মীকে আটক করেছে।   পুলিশের দাবী  এ সময় পালিয়ে গেছে প্রায় শতাধিক নেতা কর্মী। বুধবার দুপুর সোয়া ১২টার দিকে সাতক্ষীরার আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নের ভোলানাথপুর মোল্যাবাড়ি জামে মসজিদ থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয় চারটি মোটর সাইকেল ও দু’টি বাইসাইকেল।
আটককৃতরা হলো, আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নের ভোলানাথপুর গ্রামের জালালউদ্দিন মোল¬ার ছেলে জামায়াত কর্মী বোরহানউদ্দিন মোল্যা, একই গ্রামের রহমত সানার ছেলে আব্দুর রকিব সানা, সামছুর গাজীর ছেলে সাজিদুল ইসলাম অহিদ, কাকবসিয়া গ্রামের জব্বার গাজীর ছেলে ইউসুফ গাজী, আনুলিয়া গ্রামের সোহেলউদ্দিনের ছেলে জহিরউদ্দিন, নাংলা গ্রামের আফিলউদ্দিন সরদারের ছেলে কারিমুজ্জামান ও একসরা গ্রামের তোফাজ্জেল গাজীর ছেলে শাহাজাহান গাজী।
আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সালাম জানান, উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে জামায়াত শিবিরের শতাধিক নেতা কর্মী রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র ও সরকার পতনের লক্ষ্যে ষড়যন্ত্রের লক্ষ্যে বুধবার ভোলানাথপুর মোল¬াবাড়ি জামে মসজিদে গোপন বৈঠক করছিল। গোপন খবরের ভিত্তিতে তার নেতৃত্বে পুলিশ দুপুর সোয়া ১২টার দিনে ওই মসজিদে অভিযান চালায়। এ সময় জামায়াত শিবিরের ছয়জনকে আটক করা হয়। ইউনিয়ন জামায়াতের আমীর হারুণ অর রশিদ, ভোলানাথপুরের জালালউদ্দিন মোল¬ার ছেলে নিজামউদ্দিন মোল¬া, মনিপুরের ফয়জুদ্দিন সানার ছেলে আকরাম সানাসহ ৮০/৯০ জন পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে চারটি মোটর সাইকেল ও দু’টি বাই সাইকেল। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছে।

Check Also

ন্যায়ভিত্তিক অধিকার আদায়ে জনগনকে ঐক্যবদ্ধ করতে হবে – এ এইচ এম হামিদুর রহমান আজাদ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি এ এইচ এম হামিদুর রহমান আজাদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।