তালায় স্কুল ছাত্রীদের উত্ত্যাক্ত করায় বখাটে চিরঞ্জিতের কারাদণ্ড

ক্রাইমবাতা রিপোটঃ তালার খলিষখালী শৈব্য বালিকা বিদ্যালয়ের ৪জন ছাত্রীকে উত্ত্যক্ত করায় চিরঞ্জিৎ দে (২১) নামের এক বখাটে যুবক’র ১বছর কারাদণ্ড হয়েছে। তালা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেন’র ভ্রাম্যমাণ আদালত এই দণ্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত বখাটে খলিষখালী গ্রামের শংকর দে’র ছেলে।
সূত্রে জানা গেছে, বখাটে যুবক চিরঞ্জিৎ দে প্রায়ই স্কুলে যাতায়াতের পথে ছাত্রীদের উত্ত্যক্ত করতো। বুধবার (২৯ জানুয়ারি) সকাল ১১টায় খলিষখালী শৈব্য বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ৪জন ছাত্রী বিদ্যালয়ে আসছিল। এসময় লম্পট চিরঞ্জিৎ তার বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই ছাত্রীদের জোর পূর্বক বাড়ির মধ্যে নিয়ে উত্ত্যক্ত করে। এসময় ছাত্রীদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে এবং পুলিশে খবর দেয়। পুলিশ তৎক্ষণাত ঘটনাস্থলে পৌছে লম্পট চিরঞ্জিৎকে আটক করে এবং ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে। পরে তালা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেন’র নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত শত শত জনগনের উপস্থিতিতে চিরঞ্জিৎকে ১ বছরের কারাদণ্ড প্রদান করেন। এব্যপারে পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহিদ মোর্শেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দণ্ডপ্রাপ্ত বখাটেকে সাতক্ষীরা জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

Check Also

গণঅভ্যুত্থানের মাস পূর্তিতে সাতক্ষীরায় ‘শহীদী মার্চ’  পালিত

সাতক্ষীরা প্রতিনিধি: কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের এক মাস পূর্তিতে ‘শহীদী মার্চ’ পালিত হয়েছে সাতক্ষীরায়। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাতক্ষীরার শিক্ষার্থীরা বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা শহরের শহীদ আসিফ চত্বরে শহীদী মার্চের কর্মসূচি পালন করে। সমাবেশে সাতক্ষীরার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, ‘‘শহীদ শিক্ষার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।