সাতক্ষীরায় রুটি ও গুড় বিতরণ কর্মসূচির উদ্বোধন

ক্রাইমবার্তা রিপোটঃ সাতক্ষীরা : সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ নজরুল ইসলাম বলেছেন, সচেতনতায় পারে করোনা থেকে আমাদের রক্ষা করতে। বিশেষ গণজামায়েত বন্ধ করতে হবে একজন মানুষ থেকে অন্যজন ৩ ফুট দূরত্বে থাকতে হবে। কিন্তু শহরের রাস্তায় এত মানুষের উপস্থিতি আমাদের হতাশ করেছে। বাড়িতে যান খাবার পৌছে যাবে। যেখানে বারবার বলা হচ্ছে আপনারা ঘরে থাকুন, করোনা থেকে বাঁচুন। বিশেষ প্রয়োজন ছাড়া বাইরে আছেন তাদের এখনই ঘরে ফেরার আহ্বান জানান তিনি।
সোমবার সকাল ১০টায় শেখ রাসেল শিশু কিশোর পরিষদের আয়োজনে করোনায় কর্মহীন মানুষের মাঝে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে রুটি ও গুড় বিতরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, ঘরেই থাকতে হবে। কিছুক্ষন পর পর সাবান দিয়ে হাত পরিস্কার করতে হবে। জীবানু মুক্ত থাকতে হবে। এই সংকটকালীন সময়ে সামর্থ অনুযায়ী ছোট পরিসরে হলেও নি¤œবিত্তদের পাশে এগিয়ে আসতে হবে। শেখ রাসেল শিশুকিশোর পরিষদ যে কর্মসূচি হাতে নিয়ে রকমভাবে সকলেই এগিয়ে আসলে নি¤œবিত্ত মানুষগুলো উপকৃত হবে।
শেখ রাসেল জাতীয় শিশুকিশোর পরিষদ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি রাশেদুজ্জামান রাশি ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমানের ব্যবস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা নাগরিক আন্দোলন মঞ্চের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মাসুম, শেখ রাসেল জাতীয় শিশুকিশোর পরিষদ সাতক্ষীরা জেলা শাখার সহ-সভাপতি আঃ আলিম, সদর উপজেলা কামাল হোসেন, সাধারণ সম্পাদক শেখ ইলিয়াস হোসেন,পৌর সভাপতি শেখ নূরুল হক, সাধারণ সম্পাদক কবির হোসেন প্রমুখ।
কর্মসুচিতে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করছেন, সাবেক ছাত্রনেতা বসির আহমেদ, আব্দুর রউফ খোকন, মোঃ নূরুল হক, আঃ রহমান, রুহুল আমিন, কামরুজ্জামান জালাল, কবির হোসেন, ইয়াসিন আলী, সিরাজুল ইসলাম ডালিম।

Please follow and like us:

Check Also

দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনের ৯ প্রার্থীর প্রতিক বরাদ্দ

দেবহাটা প্রতিনিধি: আগামী ২১ মে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে দেবহাটায় ভোট গ্রহন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।