শনিবার , ৮ আগস্ট ২০২০

করোনায় ইসলামী ব্যাংক কালিগঞ্জ বন্ধ ঘোষণা

ক্রাইমবার্তা রিপোট: কালিগঞ্জে নতুন করে তিন ব্যাংক কর্মকর্তাসহ ১৯ জনের করোনা পজিটিভ সনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এদিকে ইসলামী ব্যাংক কালিগঞ্জ শাখায় আরও ৩ জনসহ মোট ১৭জন করোনা আক্রান্ত হওয়ায় আগামী চারদিনের জন্য শাখাটির সকল কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান জানান, গত ১৫ জুলাই ৩৬ জনের নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। এরমধ্যে বুধবার (২৩ জুলাই) ১৯ জনের করোনা পজিটিভ সনাক্ত হয়েছে।
আক্রান্ত ব্যক্তিরা হলেন, ইসলামী ব্যাংক কালিগঞ্জ শাখার কর্মকর্তা ইমদাদুল হক (৩৩), শেখ মিকারুল হাসান (৪৬), আবু মুসা (৩৫), উপজেলার লক্ষীনাথপুর গ্রামের জিয়াউর রহমান (৪৪), দক্ষিণ শ্রীপুর এলাকার জামাল উদ্দিন (৪৫), গোলখালি গ্রামের রওশান আলী (৫১), ভাড়াশিমলা গ্রামের আব্দুল খালেক (২৮) ও ইব্রাহিম গাজী (৫০), বাজারগ্রামের শিরিনা পারভীন (৪৮), শ্রীকলা গ্রামের শামীম আলম (২৮), সরাব্দিপুর গ্রামের জি এম হাফিজুর রহমান (৫০), বরেয়া এলাকার আরিজুল ইসলাম (৪৬), নলতার আলী হাসান (২১), মৌতলার মীর হোসাইন (৩০), তারালীর রওশান আরা (৫৯), মহৎপুর গ্রামের সায়েরা (১৮), শাহিনা (৪১), শাহানারা (৬৩) ও আমেনা খাতুন (২০)।
উপজেলা স্বাস্থ্য ও পবিবার পরিকল্পনা কর্মকর্তা আরও জানান, উপজেলা থেকে এ পর্যন্ত ৩৪০ জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। এর মধ্যে করোনা পজিটিভ হয়েছে ১১৯ জনের।
এদিকে বাংলাদেশ ইসলামী ব্যাংক কালিগঞ্জ শাখার ম্যানেজার নূর মোহাম্মদ, ম্যানেজার (অপারেশন) আবুল হোসেনসহ এ পর্যন্ত মোট ১৭ জনের করোনা পজিটিভ হয়েছে। শাখার মূল স্ট্রীমের ৩৫জন কর্মকর্তা ও কর্মচারির মধ্যে ১৭ জন করোনা আক্রান্ত হওয়ায় শাখার কার্যক্রম আগামী সোমবার পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার থেকে আবারও শাখার স্বাভাবিক কার্যক্রম শরু হবে বলে নিশ্চিত করেছেন ম্যানেজার (অপারেশন) আবুল হোসেন।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

যবিপ্রবির ল্যাবে আজকে ১২৫ জনের কোভিড-১৯ পজিটিভ

 সজীবুর রহমান:  যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে আজ ৭ আগস্ট ২০২০ খ্রি. …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *