সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর মুক্তি দাবি এমইউজে’র

মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ অভিযোগ করেছেন, একটি ভুয়া এবং বিতর্কিত মামলায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সভাপতি, দৈনিক সংগ্রামের চীফ রিপোর্টার রুহুল আমিন গাজীকে যেভাবে গ্রেফতার করেছে তা লজ্জাজনক। অবিলম্বে দৈনিক সংগ্রাম সম্পাদক আবুল আসাদ ও চীফ রিপোর্টার রুহুল আমিন গাজীর বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও তাদের নি:শর্ত মুক্তির দাবি জানান বক্তারা।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার উদ্যোগে শনিবার দুপুরে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ এ সব কথা বলেন।

এমইউজে খুলনার সভাপতি মো. আনিসুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুল হাসান হিমালয়ের পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন খুলনা প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও এমইউজে সাবেক সহ-সভাপতি মো. রাশিদুল ইসলাম, সাবেক সহ-সভাপতি আব্দুল খালেক আজীজী, সাবেক সাধারণ সম্পাদক এইচএম আলাউদ্দিন, সাংবাদিক নেতা মো. এরশাদ আলী, এমইউজে খুলনার কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক রানা প্রমুখ। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি।

এছাড়া গাজিপুরে একই দাবীকে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

Please follow and like us:

Check Also

গণঅভ্যুত্থানের মাস পূর্তিতে সাতক্ষীরায় ‘শহীদী মার্চ’  পালিত

সাতক্ষীরা প্রতিনিধি: কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের এক মাস পূর্তিতে ‘শহীদী মার্চ’ পালিত হয়েছে সাতক্ষীরায়। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাতক্ষীরার শিক্ষার্থীরা বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা শহরের শহীদ আসিফ চত্বরে শহীদী মার্চের কর্মসূচি পালন করে। সমাবেশে সাতক্ষীরার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, ‘‘শহীদ শিক্ষার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।