বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা ওজিহুর রহমানের ইন্তিকাল

স্টাফ রিপোটার: জেলার প্রবীণ আলেম, সাতক্ষীরা আয়েনউদ্দীন মহিলা আলীম মাদ্রাসার শিক্ষক মাওলানা ওজিহুর ইন্তিকাল করেন। গতকাল রবিবার সকাল ১১টার দিকে শহরের ৫নং ওয়ার্ডের কুকরালি গ্রামে নিজস্ব বাস ভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ কন্যা ও ৪ পুত্রসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গতকাল বিকাল ৫টার দিকে কারিমা মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুমের জানাযায় দলমত নির্বিশেষে বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহণ করেন। জানাযায় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, জামায়াতের নুরুল হুদা, আয়েনউদ্দীন মহিলা মাদ্রাসার অধ্যক্ষ রুহুল আমিন, মাওলানা মুস্তাফিজুর রহমান, মাওলানা আবুল হোসেন ,হাফেজ রফিকুল ইসলাম, সাবেক পৌর কাউন্সিলর ফখরুল হাসান লাভলু কাউন্সিলর প্রাথী আমিরুল ইসলাম, মরহুমের বড় ভাই মাওলানা আতিউর রহমানসহ অনেকে। নামাযে ইমামতি করেন, মরহুমের ছেলে মাওলানা হাবিবুর রহমান।

জানাযা পূর্ব সমাবেশে বক্তব্যে বক্তরা বলেন, মাওলানা ওজিহুৃর রহমান দ্বীনের একজন একনিষ্ঠ খাদেম ছিলেন। তিনি বাগান বাড়ি জামে মসজিদে দীর্ঘ সময় ধরে খতিবের দায়িত্ব পালন করতেন। এছাড়া প্রতিষ্ঠা লগ্ন থেকে তিনি সাতক্ষীরা আয়েনউদ্দীন মহিলা আলিম মাদ্রাসায় শিক্ষকতা করতেন।
তিনি একজন সত্যিকারের ইসলাম প্রচার করতেন। এছাড়া অবসর সময়ে তিনি চিকিৎসা সেবা দিয়ে জনগণের সেবা করতেন। বক্তরা বলেন মহান রাব্বুল আলামীন তার নেক আমলসমূহ কবুল করুন। তার গুনাহসমূহ ক্ষমা করে দিন এবং তাকে জান্নাতের মেহমান বানিয়ে নিন। আমীন।

Please follow and like us:

Check Also

ইছামতি নদীরপাড় কেটে পাইপ বসিয়ে মৎস্য পয়েন্ট তৈরি: ঝুঁকিতে বেড়িবাঁধ

নিজস্ব প্রতিনিধি: ইছামতি নদীর পাড় কেটে অবৈধভাবে পাইপ বসিয়ে গড়ে তোলা হয়েছে মৎস্য রেণু প্রসেসিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।