কলারোয়ায় ইঞ্জিনচালিত নছিমন ভর্তি ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

কলারোয়া প্রতিনিধি:   সাতক্ষীরার কলারোয়া সীমান্ত এলাকা থেকে ইঞ্জিনচালিত নছিমন ভর্তি ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিলসহ তিন মাদকব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে কলারোয়া সীমান্তের তিতলার মোড় থেকে তাদের আটক করা হয়। এ সময় নছিমনের বডির ভিতরে বিশেষ কায়দার লুকিয়ে রাখা ২৮৩ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।
আটক মাদক ব্যবসায়ীরা হলেন, যশোর জেলার বেনাপোল থানার উত্তর বারোপোতা গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে নুর মোহাম্মদ, একই থানার মশিয়াডাঙ্গা গ্রামের আব্দুল হামিদের ছেলে মাহবুব ও একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে সাইদুর রহমান সাঈদ।
কলারোয়া থানার পরিদর্শক (তদন্ত) বিল্লাল হোসেন জানান, ভারত থেকে অবৈধভাবে কলারোয়া সীমান্ত থেকে ফেন্সিডিলের একটি বড় চালান আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টহল টিম উপজেলা তিতলার মোড় এলাকায় অভিযান চালায়। এ সময় সেখান থেকে একটি ইঞ্জিনচালিত নছিমনসহ উক্ত তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তাদের স্বীকারোক্তি মোতাবেক ইঞ্জিনচালিত নছিমনের বডির ভিতরে বিশেষ কায়দার লুকিয়ে রাখা ২৮৩ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে

Check Also

কে সঠিক : নূরুল হুদা, না মাহবুব তালুকদার?

ড. বদিউল আলম মজুমদার : ‘জাতীয় ভোটার দিবস’ উপলক্ষ্যে ২ মার্চ ২০২১ আয়োজিত আলোচনা অনুষ্ঠান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।