অভয়নগরে ভ্যানচালক শুকুর হত্যা মামলার আসামী আটক

সব্যসাচী বিশ্বাস (অভয়নগর) যশোরঃ

গত ৩ এপ্রিল, ভ্যান মেরামতের মজুরি নিয়ে বিতণ্ডায় জড়িয়ে এক পর্যায়ে মারামারি তার পরিণতিতে মৃত্যু হয় ভ্যান চালক শুকুর আলীর। অভয়নগরে আলোচিত ভ্যানচালক শুকুর হত্যা মামলার আসামী রাজু বিশ্বাসকে (৩৫) আটক করেছে থানা পুলিশ।

রোববার বেলা ১১টায় যশোরের ঈদগাহ ময়দান সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়। আলোচিত ভ্যানচালক শুকুর হত্যা মামলার একমাত্র আসামী নওয়াপাড়া পৌরসভার ধোপাদী গ্রামের ইদ্রিস আলী ফকির ওরফে ইদু ফকিরের ছেলে রাজু বিশ্বাস (৩৫)। মামলা নং- ০৪, তাং- ০৪-০৪-২১ইং।

এদিকে আসামী রাজুর আইনজীবী দাবি করেছেন, হত্যা মামলার আসামী রাজুকে আটক নয়; যশোরে আদালতে আত্মসর্ম্পনের জন্য নিয়ে যাওয়ার পথে আইনজীবীর কাছ থেকে রাজু বিশ্বাস ওরফে টুটু (৩৫) কে ছিনিয়ে নেয়া হয়েছে। এ নিয়ে দিনভর যশোরসহ অভয়নগর উপজেলায় বেশ আলোচনা চললেও বিকাল পর্যন্ত পুলিশ রাজুকে আটকের কথা স্বীকার করে নি। বিষয়টি নিয়ে বিভিন্ন অনলাইন গণমাধ্যমে দূর্বৃত্ত কর্তৃক আসামী ছিনতাই হয়েছে বলে সংবাদ প্রচারিত হয়। পরে সন্ধ্যায় দৈনিক নওয়াপাড়ার পক্ষ থেকে অভয়নগর থানায় যোগাযোগ করা হলে অভয়নগর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে রাজুকে আটক করা হয়েছে বলে দাবি করে। রাজু বিশ্বাস অভয়নগর উপজেলার ধোপাদী গ্রামের ভ্যানচালক শুকুর আলী হত্যা মামলার একমাত্র আসামি।

জানা যায়, গত ৩ এপ্রিল রাজু বিশ্বাসের ভ্যান-রিকশা মেরামতের দোকানে যান শুকুর আলী নামে এক ব্যক্তি। এরপর তিনি নিজের ভ্যান মেরামত করান। মজুরির ৩০ টাকা কাজ শেষে সন্ধ্যায় ফেরার পথে দেওয়ার কথা বলে শুকুর আলী চলে যান। সন্ধ্যায় ফেরার পথে রাজু বিশ্বাস পাওনা টাকা চায়। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে রাজু বিশ্বাস উত্তেজিত হয়ে শুকুর আলীর মাথায় আঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শুকুর আলীর স্ত্রী আনোয়ারা বেগম বাদী হয়ে রাজু বিশ্বাসের নামে মামলা করেন। ঘটনার পর থেকে রাজু বিশ্বাস পলাতক ছিলেন।

রাজু বিশ্বাসের আইনজীবী তাজমিলুর রহমান সরদার স্বপন বলেন, রাজু বিশ্বাস গতকাল আদালতে আত্মসমর্পণ করতে আমার কাছে এসেছিলেন। ওকালতনামা স্বাক্ষরসহ প্রয়োজনীয় কাগজপত্র তৈরি শেষে আমি তাকে নিয়ে আইনজীবী সমিতি থেকে আদালতে যাচ্ছিলাম। জজ কোর্টের সামনের রাস্তায় পৌঁছাতেই একদল লোক আমাদের ঘিরে ধরে। এরপর তারা ধস্তাধস্তি করে জোরপূর্বক রাজু বিশ্বাসকে একটি গাড়িতে উঠিয়ে নিয়ে যায়। আমি নিজের পরিচয় দিয়ে তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে তারা হুমকি-ধামকি দিয়ে চলে যায়। তিনি আরও বলেন, আমি আদালতে গিয়ে বিচারককে বিষয়টি অবহিত করেছি। একইসঙ্গে রাজু বিশ্বাসকে উদ্ধারে প্রশাসনের সহায়তা কামনা করছি। এ ব্যাপারে অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডলের সাথে কথা বললে তিনি বলেন, ছিনতাই নয়, দীর্ঘদিন পলাতক থাকা রাজুকে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি চৌকস টিম যশোরের কেন্দ্রীয় ঈদগাহ ময়দান সংলগ্ন পাকা রাস্তার উপর থেকে আটক করেছে। আসামী থানা হাজতে রয়েছে। তাকে আদালতে সোপার্দ করা হবে।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।