টিকা নিয়েও করোনা আক্রান্ত হলেন কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা

সাতক্ষীরা কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী করোনা সংক্রমণ প্রতিরোধের টিকার প্রথম ও দ্বিতীয় ডোজ গ্রহণ করার পরও করোনা সংক্রমণে আক্রান্ত হয়েছেন।
মঙ্গলবার (৮ জুন) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জিয়াউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কলারোয়াতে করোনা সংক্রমণে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। নিয়ম মেনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও জুবায়ের হোসেন চৌধুরী টিকার ২টি ডোজ কমপ্লিট করলেও জ্বরে আক্রান্ত হলে নমুনা দেওয়ার পরে রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। উপজেলায় এপর্যন্ত মোট ১৭০ জন করোনা আক্রান্ত হয়। এর মধ্যে এবছর দ্বিতীয় ধাপের নতুন করোনা আক্রান্ত হয়েছে ৫৪ জন।

এ বিষয়ে জেলা সিভিল সার্জন হোসাইন সাফয়াত বলেন, টিকার ডোজ গ্রহণের পরও যে করোনায় আক্রান্ত হবে না বিষয়টি এমন না বরং শরীরের রোগপ্রতিরোধ ক্ষমতা কমে গেলে ও স্বাস্থ্য বিধি না মানলে সে করোনায় আক্রান্ত হতে পারে। এ জন্য সকলকে এ মহামারী থেকে রক্ষা পেতে কঠোর সচেতন হওয়া জরুরি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও জুবায়ের হোসেন চৌধুরী বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে টিকার ২ টা ডোজ গ্রহণের পরও গত ৪ দিন আগে জ্বর হলে করোনা পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়েছিল।
এতে করোনা পজিটিভ এসেছে তবে বাসা বাড়িতে থেকেই চিকিৎসা চলছে শারীরিক ও মানসিক অবস্থা ভালো। অফিসিয়াল কর্যক্রম অনেকটা অসুস্থ জনিত কারণে স্থগিত থাকলেও ভার্চুয়ালি যথা সম্ভব কার্য সেবা চলছে।

এসময় তিনি আরও বলেন, পরিবার সমাজ ও রাষ্ট্রকে এ মহামারী থেকে রক্ষা করতে অবশ্য আমাদের প্রশাসনিক বিধিনিষেধ মেনে চলতে হবে। জনসমাগম যথা সম্ভব এড়িয়ে চলতে হবে জনসম্মুখে গেলে মাস্ক পরে যাওয়ার জন্য অনুরোধ করেন।

মৃত্যুপুরী সাতক্ষীরা। সাতক্ষীরায় চলছে ঢিলে-ঢালাভােবে লকডাউন

Please follow and like us:

Check Also

কারিগরি শিক্ষাবোর্ডের চেয়ারম্যানকে অব্যাহতি

সনদ বাণিজ্য চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্ত্রী গ্রেফতার হওয়ার পর এবার বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।