সাতক্ষীরায় ৬সহ খুলনায় একদিনে ২৮ জনের মৃত্যু

ক্রাইমবাতা রিপোট:   খুলনা বিভাগে একদিন পর আবারও করোনাভাইরাসে সর্বোচ্চ মৃত্যু রেকর্ড হয়েছে। বেড়েছে শনাক্তের সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়ে বিভাগে ২৮ জনের মৃত্যু হয়েছে।

শনিবার সকাল থেকে রোববার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়। আজও কুষ্টিয়ায় সর্বোচ্চ সাতজনের মৃত্যু হয়েছে। একই সময়ে বিভাগে ৭৬৩ জনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে এবং সুস্থ হয়েছেন আরও ১৯৪ জন।

দুপুরে বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক রাশেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করেছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দপ্তর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়ায় সাতজন, খুলনায় দুজন, বাগেরহাটে দুজন, সাতক্ষীরায় তিনজন, যশোরে চারজন, নড়াইলে একজন, মাগুরায় একজন, চুয়াডাঙ্গায় পাঁচজন এবং ঝিনাইদহে চারজন মৃত্যুবরণ করেছেন।

এর আগে শনিবার বিভাগে সর্বোচ্চ ২৪ জনের মৃত্যু হয়। শুক্রবার ১৮ জনের মৃত্যু হয়।

এদিকে শুধু সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় আরো ৬ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ৩ জন করোনা আক্রান্ত হয়ে এবং ৩ জন করোনা উপসর্গে মারা গেছেন।এসময় ২৮ জনের নমুনা পরীক্ষা করে ১৪ জনের পজিটিভ শনাক্ত হয়। শনাক্তের হার ৫০ শতাংশ।এদিকে সাতক্ষীরায় শনিবার থেকে তৃতীয় দফার লকডাউন শুরু হয়েছে। লকডাউন বাস্তবায়নে প্রশাসন ও আইনশৃঙখলা বাহিনী কঠোর অবস্থান গ্রহণ করলেও রাস্তায় ছোট ছোট যানবাহনের চলাচল বৃদ্ধি পেয়েছে।

Please follow and like us:

Check Also

গণঅভ্যুত্থানের মাস পূর্তিতে সাতক্ষীরায় ‘শহীদী মার্চ’  পালিত

সাতক্ষীরা প্রতিনিধি: কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের এক মাস পূর্তিতে ‘শহীদী মার্চ’ পালিত হয়েছে সাতক্ষীরায়। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাতক্ষীরার শিক্ষার্থীরা বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা শহরের শহীদ আসিফ চত্বরে শহীদী মার্চের কর্মসূচি পালন করে। সমাবেশে সাতক্ষীরার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, ‘‘শহীদ শিক্ষার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।