সাতক্ষীর সীমান্ত দিয়ে আসছে ভারতীয় গরু

শ্যামনগর (সদর) প্রতিনিধি: সাতক্ষীরা শ্যামনগর সীমান্তে ৮ভারতীয় গরু আটক করেছে, কৈখালী উপকূল রক্ষী বাহিনী (কোষ্টগার্ড) সদস্যরা।  শনিবার রাত দেড়টার দিকে কৈখালী কোষ্টগার্ড পেটি অফিসার (পিও) ফুল মোহাম্মাদের নেতৃত্বে বাংলাদেশ-ভারত সীমান্তে পাঁচ নদীর মোহনা হতে গরুগুলো আটক করে। তবে, কোষ্ট গার্ডের উপস্থিতি আগেই টের পেয়ে সংঘবদ্ধ গরু পাঁচারকারীর দল মালামাল ফেলে দ্রুত সুন্দরবনে পারিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে ৩০ হাজার টাকা মূল্যের ১টি নৌকা সহ ৩লক্ষ ৭৫ হাজার টাকার ৮টি ভারতীয় গরু জব্দ করে কোষ্টগার্ড সদস্যরা।
কৈখালী কোষ্টগার্ড পেটি অফিসার ফুল মোহাম্মাদ সত্যতা নিশ্চিত করে বলেন, ঈদ-উল আযহা কে সামনে রেখে সংঘবদ্ধ গরু পাচারকারীর দল ভারত থেকে গরু পাচারের খবর গোপনে জানতে পেরে পূর্ব পরিকল্পনা মতে ঘটনাস্থলে অভিযান চালিয়ে গরুগুলো জব্দ করা হয়। জব্দকৃত গরু পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।
শ্যামনগর থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, আদালতের নির্দেশনা মতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

Please follow and like us:

Check Also

গণঅভ্যুত্থানের মাস পূর্তিতে সাতক্ষীরায় ‘শহীদী মার্চ’  পালিত

সাতক্ষীরা প্রতিনিধি: কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের এক মাস পূর্তিতে ‘শহীদী মার্চ’ পালিত হয়েছে সাতক্ষীরায়। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাতক্ষীরার শিক্ষার্থীরা বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা শহরের শহীদ আসিফ চত্বরে শহীদী মার্চের কর্মসূচি পালন করে। সমাবেশে সাতক্ষীরার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, ‘‘শহীদ শিক্ষার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।