তালার ইসলামকাটি ইউপি চেয়ারম্যান জামায়াত নেতা গোলাম ফারুক গ্রেফতার

ক্রাইমবাতা রিপোটঃ তালা    তালার ইসলামকাটি ইউপি চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের নেতা অধ্যাপক গোলাম ফারুক আটক হয়েছে। তালা থানা পুলিশ শুক্রবার বিকালে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে নাশকতার পরিকল্পনা সংক্রান্ত মামলা রয়েছে।

তালা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান, ইসলামকাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জামায়াত নেতা গোলাম ফারুকের বিরুদ্ধে সরকারের ভাবমূর্তী ক্ষুন্ন ও নাশকতা সৃষ্টির পরিকল্পনা মামলা রয়েছে। এই মামলায় তিনি গত কয়েকদিন পলাতক ছিলেন। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে উক্ত মামলার তদন্তকারি অফিসার এস.আই কাওছার অভিযান চালিয়ে পরানপুর গ্রামের নিজ বাড়ি থেকে গোলাম ফারুককে গ্রেফতার করে। তাকে শনিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

প্রসঙ্গত, গত ৩০ মার্চ রাতে উপজেলা ও ইসলামকাটি ইউনিয়ন জামায়াতের শীর্ষ নেতারা উথালী গ্রামের মৃত ফটিক সরদার’র ছেলে আমজাদ সরদার’র বাড়িতে জনমনে ভীতি তৈরী ও দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে সরকারের ভাবমূর্তী ক্ষুন্ন করার জন্য গোপন বৈঠকে মিলিত হয় বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়। এবিষয়ে উপজেলা জামায়াতের আমীর মাওলানা মফিজুল ইসলাম (৫৫) ও সেক্রেটারী অধ্যাপক ইদ্রীস আলী মোড়ল (৫০), সহ ৬জন জামায়াত নেতা-কর্মী ওই রাতে গ্রেফতার হয়। এঘটনায় ১২ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত ৫০/৬০ জনের বিরুদ্ধে তালা থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫ডি ধারায় একটি মামলা (১২/২২) দায়ের করে পুলিশ। এই মামলায় জামায়াত নেতা ও ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক এজাহার নামীয় আসামী ছিল।

Please follow and like us:

Check Also

ঘূর্ণিঝড় রেমালের আঘাতে প্রাণ গেল ১১ জনের

# আতংক কাটেনি উপকূলে # বৃষ্টি থাকবে বুধবার পর্যন্ত  # ২ কোটি ২২ লাখ গ্রাহকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।