পাওনা টাকা চাওয়ায় তালায় ছাত্রলীগের সভাপতির  নেতৃত্বে গভীর রাতে হামলা,ভাংচুর,লুটপাট

তালা অফিস ॥সাতক্ষীরা তালায় পাওনা টাকা চাওয়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি মিলন রায়ের নেতৃত্বে গভীর রাতে হামলার ঘটনা ঘটেছে। সোমবার (১৬ মে) রাত আনুমানিক ১২টার দিকে তালা শহিদ আলী আহম্মদ বালিকা উচ্চ বিদ্যালয় রোডে এ ঘটনা ঘটে। ঘটনায় ভুক্তভূক্তি তালা উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য বারুইহাটি গ্রামে মৃত আঃ রহিম সরদার ছেলে সরদার মামুন হোসেন বুধবার (১৮ মে) তালা প্রেসক্লাব হলরুমে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে সরদার মামুন বলেন, গত রবিবার আমি উপজেলা পরিষদের সামনে ছাত্রলীগের সভাপতি মিলন রায়ের কাছে আমার পাওনা ২৭ হাজার টাকা ফেরত চাই। টাকা চাইলে মিলন রায় বলে আমার কাছে টাকা নেই। আমি এখন টাকা দিতে পারবো না। তখন এক পর্যায়ে মিলনের সাথে আমার কথা কাটাকাটি হয়।

পরবর্তীতে সোমবার আনুমানিক রাতে ১২ টার দিকে আমার ব্যবসাস্থল থেকে বাড়ির পথে যাওয়ার সময় তালা শহিদ আলী আহম্মেদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় রোডে মিলনের নেতৃত্বে ১০ থেকে ১৫ টা মটরসাইকেল যোগে ৩০ থেকে ৩৫ জন রাম দা, হকস্টিক, নিয়ে আমার পথ রোধ করে। এ পর্যায়ে মিলন অকথ্য ভাষায় গালিগালাজ করে আমাকে শারীরিকভাবে লাঞ্চিত করে। এছাড়া আমাকে প্রাণনাশের হুমকি দেয়। সরদার মামুন এ সময় সংবাদ সম্মেলনের মাধ্যমে আইন শৃঙ্খলা বাহিনীর কাছে জীবনের নিরাপত্তা চান।
এ ঘটনায় অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের সভাপতি মিলন রায় জানান, আমার বিরুদ্ধে এসব অপপ্রচার।
এ বিষয়ে তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি। আলোচনা করে সিদ্ধান্ত নিবো।
এ বিষয়ে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান আশিক জানান, বিষয়টি শুনেছি। যদি তদন্ত করে দেখবো। দোষী হলে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

জননেত্রী শেখ হাসিনা নির্দেশ এক ইঞ্চি জমিও যেন অনাবাদী না থাকে- কৃষকদের মাঝে বীজ ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।