সব ধর্মের মানুষকে অসাম্প্রদায়িকতার চেতনায় উদ্বুদ্ধ হয়ে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে হবে-মহানবমীতে পূজামন্ডপ পরিদর্শণকালে বীর মুক্তিযোদ্ধা এমপি রবি

মাহফিজুল ইসলাম আককাজ : শারদীয় দুর্গাপূজা ২০২২ উপলক্ষে মহানবমীতে সাতক্ষীরা সদরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শণ ও শারদীয় শুভেচ্ছা বিনিময় করেছেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। মঙ্গলবার (৪ অক্টোবর) বিকাল থেকে রাত পর্যন্ত সদরের ফিংড়ী ইউনিয়নের এল্লারচর পূজা মন্ডপ, বাঁকাল বারুই পাড়া পূজা মন্ডপসহ সদরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শণ করেন এবং দুর্গা মন্দিরে আগত ভক্তবৃন্দের সাথে শারদীয় শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি। এসময় তার বক্তব্যে এমপি রবি বলেন, “জননেত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের আমলে দেশের সকল ধর্মের মানুষ স্বতস্ফুর্তভাবে স্ব-স্ব ধর্মের আচার-অনুষ্ঠান পালন করতে পারে। সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্ট্রান্ত বাংলাদেশ। সব ধর্মের মানুষকে অসাম্প্রদায়িকতার চেতনায় উদ্বুদ্ধ হয়ে সামাজিক ও ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার আহ্বান জানিয়ে বীর মুক্তিযোদ্ধা এমপি রবি বলেন, বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার আমলে কেউ না খেয়ে থাকবে না। সরকারের পাশাপাশি দলীয় ভাবে আওয়ামী লীগও মা- মাটি ও মানুষের পাশে রয়েছে। আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে দুঃখী মানুষের মুখে হাসি থাকবে। তাদের অন্ন বস্ত্র বাসস্থান হবে। বাংলাদেশ আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ থাকলে পৃথিবীর এমন কোন শক্তি নেই আমাদের কোন ক্ষতি করতে পারবে। অসম্ভবকে সম্ভব করার নামই হলো জননেত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর কন্যার হাত ধরেই দুঃখী মানুষের ভাগ্যন্নোয়ন হচ্ছে। দেশ আজকে উন্নয়নের সোপানে এগিয়ে চলছে। আজকে গৃহহীনরা ঘর পাচ্ছে, ঘরে-ঘরে বিদ্যুৎ পাচ্ছে। দেশের মানুষ ভাত ও ভোটের অধিকার ফিরে পেয়েছে। শেখ হাসিনার হাতে যতদিন থাকবে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। জনগণের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় আছে বলে দেশের উন্নয়ন হয়েছে। আমরা যেদিকে তাকাই সেই দিকেই দেখি উন্নয়ন আর উন্নয়ন। যখনই আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় আসে তখনই এ দেশের উন্নয়ন হয়। এছাড়া আর কোনো সরকারের আমলে এত উন্নয়ন হয়নি।”
শারদীয় দুর্গা পূজার মহানবমীতে পুজা মন্ডপ পরিদর্শণকালে এমপি রবি বিভিন্ন পূজা মন্দির কমিটির নেতৃবৃন্দ ও আগত ভক্তবৃন্দের সাথে সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেন এবং কুশল বিনিময় করেন।
এসময় উপস্থিত ছিলেন ফিংড়ী ইউপি চেয়ারম্যান মো. লুৎফর রহমান, জেলা যুবলীগের সিনিয়র সদস্য যুব নেতা মীর মহিতুল আলম, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের কার্ডিওলজি কনস্যালটেন্ট ডা. সুমন কুমার দাশ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী হাশিম উদ্দীন হিমেল, সাধারণ সম্পাদক মো. সুমন হোসেন, জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মীর শাহিনসহ দলীয় ও সনাতন ধর্মলম্বী পন্ডিত এবং গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরা বিসিক মোড়ে সার্জেন্ট অনিমেষের বিরুদ্ধে সাংবাদিকের সঙ্গে অসদাচরণের অভিযোগ

শেখ আল জাবীর: (নগরঘাটা ইউনিয়ন প্রতিনিধি) সাতক্ষীরা খুলনা মহাসড়কের বিনেরপোতা বিসিক শিল্প নগরী এলাকায় ট্রাফিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।