চোর সন্দেহে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা

রাজশাহীতে চোর সন্দেহে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার নগরীর সপুরার বিসিক শিল্পনগরীর বিশাল বিস্কুট ফ্যাক্টরির সামনে এ ঘটনা ঘটে। নিহত দুই নির্মাণ শ্রমিক হলেন- তেরখাদিয়ার ডাবতলা এলাকার রাজু ওরফে রাকিব (৪২) ও নওগাঁর মান্দা উপজেলার সুখনিয়া গ্রামের করিম ওরফে আতাউর (৪৫)।দুইজনকে পিটিয়ে হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর পুলিশের বোয়ালিয়া জোনের উপকমিশনার আরিফিন জুয়েল। পুলিশ জানায়, এই ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন- কারখানা মালিক মো. আব্দুল্লাহ (৩৮), তার শ্বশুর মো. মাসুম রেজা (৫০), বাড়ির মালিকের চাচাতো শ্যালক মো. মঈন উদ্দিন রিয়াল (১৯) ও ফ্যাক্টরির ম্যানেজার মো. ইমরান (২১)।

আরিফিন জুয়েল বলেন, একটি বাড়িতে রাজমিস্ত্রির কাজ করছিলেন ওই দুই শ্রমিক। ওইদিন দুপুরে চার লাখ টাকা চুরির অভিযোগে ওই দুই শ্রমিককে খুঁটিতে বেঁধে লোহার রড ও লাঠি দিয়ে বেদম মারধর করা হয়। এমন নির্যাতনের পর তাদের অবস্থা ক্রমেই অবনতি হতে থাকে।

তিনি আরও বলেন, রাতেই ফ্যাক্টরি সংলগ্ন মালিকের বাড়িতে অভিযান চালিয়ে দুই শ্রমিককে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক করিম ওরফে আতাউরকে মৃত ঘোষণা করেন। পরে রাজুরও মৃত্যু হয়। আজ শুক্রবার রাজশাহী মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।