আশাশুনির বড়দলে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

আশাশুনি: দেশব্যাপী বিএনপি, জামাতের নৈরাজ্য ও সন্ত্রাসের প্রতিবাদে আশাশুনিতে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়ন আওয়ামী লীগ, সহযোগী সংগঠন ও ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়ন পরিষদ চত্বরে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

বড়দল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জগদীশ চন্দ্র সানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আশাশুনি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ বি এম মোস্তাকিম।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম বলেন আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপি জামাত বিগত দিনের মত আবারও আগুন সন্ত্রাসের মাধ্যমে দেশে নৈরাজ্য সৃষ্টি করে দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। বিএনপি জামাতের সকল অপকর্ম প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আশাশুনি উপজেলায় আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন এবং জনগণকে সাথে নিয়ে প্রতিহত করা হবে।তিনি সকলকে সজাগ থাকার আহ্বান জানান।

সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, বড়দল কলেজিয়েট স্কুলের সাবেক অধ্যক্ষ মোহাম্মদ আলী, বড়দল ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার আকের আলী গাজী, আওয়ামী লীগ নেতা ইউপি সদস্য রমজান আলী মোড়ল, বড়দল ইউনিয়ন কৃষক লীগের সাবেক সভাপতি সোহরাব হোসেন মোড়ল, ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মহসিন আলী লিটন, শ্রমিকলীগ নেতা ফারুক হোসেন সানা।

অনুষ্ঠান পরিচালনা করেন বড়দল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আবু রায়হান সুমন। এছাড়া উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ইউপি সদস্যবৃন্দ।

Check Also

২৬ দেশের কারাগারে আটক ৯৩৭০ বাংলাদেশি : পররাষ্ট্রমন্ত্রী

জাতীয় সংসদে পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ জানিয়েছেন, বিভিন্ন দেশের কারাগারে বাংলাদেশের ৯ হাজার ৩৭০ শ্রমিক-প্রবাসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।