এমইউজের সাবেক সভাপতি শেখ বেলাল উদ্দীনের ১৮ম শাহাদাৎবার্ষিকী পালিত

বিস্তারিত কমসুচীর মধ্যদিয়ে মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন খুলনার (এমইউজে) সভাপতি, খুলনা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি, ও দৈনিক সংগ্রামের খুলনা ব্যুরো প্রধান শেখ বেলাল উদ্দীনের ১৮ম শাহাদাৎবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে এমইউজে খুলনার উদ্যোগে শনিবার সকাল সাড়ে ১০ টায় নগরীর রায়েরমহলস্থ শহীদ সাংবাদিক শেখ বেলাল উদ্দিনের কবর জিয়ারত ও বিশেষ দোয়া করা হয়।
এ সময় ইউনিয়নের সভাপতি মো. আনিসুজ্জামান, সহ-সভাপতি ও বিএফইউজের সাবেক নির্বাহী সদস্য এহতেশামুল হক শাওন, সাবেক সহ-সভাপতি আব্দুল খালেক আজীজী, সিনিয়র সদস্য মুনীর উদ্দিন আহমেদ, এরশাদ আলী, কে এম জিয়াউস সাদাত, শহীদের ছোট ভাই ও দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার শেখ শামসুদ্দিন দোহা, কুতুব উদ্দিন রব্বানী প্রমূখ।
উল্লেখ্য, সাংবাদিক শেখ বেলাল উদ্দিন ২০০৫ সালের ৫ ফেব্রুয়ারি রাত ৯টায় খুলনা প্রেসক্লাব চত্বরে শক্তিশালী বোমাা হামলায় গুরুতর আহত হন। পরবর্তীতে ১১ ফেব্রুয়ারি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তিনি চিকিৎসাধীন অবস্থায় শাহাদাৎবরণ করেন। রোববার জোহরবাদ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে । উক্ত দোয়া মাহফিল যথাসময়ে সকলকে হাজির হওয়ার জন্য এমইউজে খুলনার সভাপতি মো. আনিসুজ্জামান ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুল হাসান হিমালয় আহবান জানিয়েছেন

Check Also

সকল রক্তচক্ষু উপেক্ষা করে আল্লাহর দ্বীনকে বিজয়ী করার প্রচেষ্টা চালাতে হবে – ড. শফিকুল ইসলাম মাসুদ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।