সাহসী সাংবাদিকতার পথিকৃৎ মো. আনিসুর রহিমের নাগরিক স্মরণসভা আগামীকাল

সাহসী সাংবাদিকতার পথিকৃৎ মো. আনিসুর রহিমের নাগরিক স্মরণসভা আগামীকাল ২৫ ফ্রেব্রæয়ারি সকাল ১০টায় সাতক্ষীরা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হবে।

স্মরণসভায় অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের মহাসচিব দীপ আজাদ, বাংলাদেশ পরিবেশ আন্দোলন-বাপার সাধারণ সম্পাদক শরীফ জামিল, নাগরিক সংহতির সাধারণ সম্পাদক শরিফুজ্জামান শরিফ, সমাজকল্যাণ ও উন্নয়ন সংস্থা-স্কাস চেয়ারম্যান এবং রিফিউজি অপারেশন্স অ্যান্ড কো-অর্ডিনেশন টিমের ন্যাশনাল এনজিও বিষয়ক প্রতিনিধি জেসমিন প্রেমা, উদীচীর কেন্দ্রীয় সহসভাপতি সুখেন রায়, একাত্তর টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক পলাশ আহসান, বিএফইউজের সহসভাপতি আফরোজা আক্তার ডিউ, ওয়াটারকিপার বাংলাদেশের প্রতিনিধি ও বাপার কেন্দ্রীয় নেতা মো. নূর আলম শেখ, বিএফইউজের যুগ্ম মহাসচিব হেদায়েত হোসেন মোল্লা, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি ও লেখক-গবেষক রাশেদুল ইসলাম বিপ্লব, ঢাকা সাংবাদিক ইউনিয়নের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাকিলা পারভীন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির কল্যাণ সম্পাদক তানভীর আহমেদ, পার্লামেন্ট নিউজের উপ-সম্পাদক মোসাদ্দেক হোসেন, সুন্দরবন ও উপক‚ল সুরক্ষা আন্দোলনের সমন্বয়ক নিখিল চন্দ্র ভদ্র প্রমুখ।

স্মরণসভায় স্থানীয় রাজনীতিবীদ, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন। উক্ত স্মরণ সভায় সংশ্লিষ্ঠ সকলকে উপস্থিত হওয়ার জন্য আহবান জানিয়েছেন ‘মো. আনিসুর রহিমের প্রয়াণে নাগরিক স্মরণসভা আয়োজক কমিটি’ এর আহবায়ক বিশিষ্ঠ সমাজসেবক, রাজনীতিবীদ ও আনিসুর রহিমের বাল্য বন্ধু শেখ আজাহার হোসেন এবং সদস্য সচিব আবুল কালাম আজাদ। প্রেসবিজ্ঞপ্তি

Check Also

সাতক্ষীরায় সুপেয় পানির সংকট: ভূগর্ভস্থ পানির স্তর নেমে গেছে ৭শ ফুট পর্যন্ত

আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরাঃ পানির স্তর নেমে যাওয়াতে সাতক্ষীরাসহ দক্ষিণাঞ্চলে অগভীর নকুপগুলোতে পানির সংকট দেখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।