ট্রেনে কাটা পড়ে মা-মেয়েসহ নিহত ৪

টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্তে ট্রেনে কাটা পড়ে মা-মেয়েসহ চারজন নিহত হয়েছেন। বুধবার ভোর সাড়ে ৫টার দিকে কালিহাতী উপজেলার সল্লা ইউনিয়নের মীরহামজানী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভূঞাপুর উপজেলার নিকরাইল দাস পাড়া এলাকার বাসন্তী, আরতী রানী দাস, শান্তি রানী ও শিল্পী রানী। শান্তি রানী ও শিল্পী রানী সম্পর্কে মা-মেয়ে।

নিহতের স্বজনরা জানান, বুধবার ভোর সাড়ে ৫টার দিকে রেল লাইন দিয়ে হেঁটে যাকাতের কাপড় আনতে তারা সল্লা যাচ্ছিলেন। এ সময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়েছে।

টাঙ্গাইল জিআরপি পুলিশের এএসআই ফজলুল হক বলেন, অসতর্কতার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। পরিবারের লোকজনের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম জানান, ট্রেনে কাটা পড়ে নিহত চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

Please follow and like us:

Check Also

গণঅভ্যুত্থানের মাস পূর্তিতে সাতক্ষীরায় ‘শহীদী মার্চ’  পালিত

সাতক্ষীরা প্রতিনিধি: কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের এক মাস পূর্তিতে ‘শহীদী মার্চ’ পালিত হয়েছে সাতক্ষীরায়। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাতক্ষীরার শিক্ষার্থীরা বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা শহরের শহীদ আসিফ চত্বরে শহীদী মার্চের কর্মসূচি পালন করে। সমাবেশে সাতক্ষীরার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, ‘‘শহীদ শিক্ষার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।