কোটি টাকার নিয়োগ বাণিজ্যে নেমেছে সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ

আমিনুর রহমান, বিশেষ প্রতিনিধি :সাতক্ষীরা মেডিকেল কলেজে রাজস্ব খাতে ২৭ জন কর্মচারী নিয়োগের জন্য একটি মন্ত্রণালয় থেকে প্রশাসনিক অনুমোদন পাওয়ার প্রেক্ষিতে অধ্যক্ষ ডা: রুহুল কুদ্দুসের বিরুদ্ধে কোটি টাকার নিয়োগ বাণিজ্যের অভিযোগ উঠেছে। তথ্যানুসন্ধানে জানা গেছে, অধ্যক্ষ সিলিকটেড প্রার্র্থীদের নিয়োগের মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করছেন। যাদের নিয়োগ দেওয়ার চেষ্টা করছেন তাদের মধ্যে আব্দুল জব্বার, মাসুদ ও আমীন নামের তিনজন স্বেচ্ছাসেবক রয়েছে। তাদের বিরুদ্ধে মেডিকেল কলেজের মালামাল আত্মসাতের অভিযোগ রয়েছে। এনিয়ে পত্র পত্রিকায় সংবাদও প্রকাশিত হয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদুকে অভিযোগ দায়ের করা আছে। নাম প্রকাশে অনিচ্ছুক মেডিকেল কলেজের একাধিক শিক্ষক- কর্মকর্তা ও কর্মচারী জানিয়েছেন, সিলেকটেড ক্যানডিডেট নিবেন বলে অনেনকে আশ^স্ত করেছেন। ইতোপূর্বে মেডিকেল কলেজ অধ্যক্ষ ডা: রুহুল কুদ্দুসের বিরুদ্ধে অসংখ্য দুর্নীতির অভিযোগে বিভিন্ন জাতীয় দৈনিক, স্থানীয় দৈনিক অনলাইন পত্রিকাসহ টিভি চ্যানেলে তার বিরুদ্ধে খবর প্রকাশিত হয়েছে। টেন্ডার বাণিজ্য, নিয়োগ বাণিজ্য এবং অবৈধ ফাইলে স্বাক্ষর না করায় ডাক্তারকে বদলিসহ অবৈধভাবে কর্মী ছাটাইয়ের মাধ্যমে ১৮ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে।
তথ্যানুসন্ধানে জানা যায়, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সকল ফার্ণিচার হাতিল কোম্পানীর নিকট থেকে নেওয়ার শর্তে ডা: রুহুল কুদ্দুসকে অধ্যক্ষ নিয়োগে উক্ত কোম্পানী কাজ করে। নাম প্রকাশে অনিচ্ছুক সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের একাধিক কর্মকর্তা জানান, প্যাক্স মেশিন দুর্নীতির মামলার অন্যতম আসামী ডা: রুহুল কুদ্দুস হাসপাতালের সেন্ট্রাল অক্সিজেন লাইনের কাজে চরম দুর্নীতি করে প্রায় ৩০লক্ষ টাকা লুটপাট করেছেন। এছাড়া কলেজের মাইক্রোবায়োলজী বিভাগের ডা: খশরুবা পারভীন একই বিভাগের ডা: অভিজিৎ গুহ এর বিরুদ্ধে শীলতাহানীর অভিযোগ করেন অধ্যক্ষের নিকট কিন্তু তিনি তার বিচার না করে উল্টো তাকে বদলির হুমকি দেন। এব্যাপারে অধ্যক্ষের নিকট মঙ্গলবার সন্ধ্যা ৭টায় একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

Please follow and like us:

Check Also

জেলা রেজিস্ট্রার জনাব শেখ আব্দুর রাজ্জাকের মৃত্যুতে সাতক্ষীরা জামায়াতের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর মহিলা রোকন, সাবেক জেলা কর্মপরিষদ সদস্য হোসনিয়ারা মারিয়ার স্বামী অবসরপ্রাপ্ত জেলা রেজিস্ট্রার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।