পিটুনির দুই দিন পর তরুণের মৃত্যু, খবর পেয়ে মারা গেলেন বাবাও

কুমিল্লায় তরুণীর সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে গিয়ে পিটুনির শিকার হওয়ার দুই দিন পর গতকাল রোববার বেলা সাড়ে ১১টায় মারা গেছেন মো. মাহিন (২৫) নামের এক তরুণ। ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে একই দিন বেলা দুইটার দিকে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তাঁর বাবা হিরণ মিয়া (৬০)।

কুমিল্লার আদর্শ সদর উপজেলার আমড়াতলি ইউনিয়নে এ ঘটনা ঘটে। ওই তরুণীর দাবি, মাহিনের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। তাঁর (তরুণী) স্বজনদের পিটুনিতে মাহিন মারা গেছেন।

আড়াই ঘণ্টার ব্যবধানে বাবা ও ছেলের মৃত্যুতে এলাকার মানুষ শোকাহত। এ ঘটনায় গতকাল রোববার রাতে মাহিনের মা রুজিনা বেগম বাদী হয়ে কুমিল্লার কোতোয়ালি মডেল থানায় হত্যা মামলা করেছেন। রাতেই র‍্যাব দুজনকে গ্রেপ্তার করেছে।

পুলিশ, র‍্যাব, মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লার আদর্শ সদর উপজেলার এক তরুণীর সঙ্গে মাহিনের প্রেমের সম্পর্ক দীর্ঘদিনের। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে গোপনে ওই তরুণীর সঙ্গে তাঁর বাড়িতে দেখা করতে যান মাহিন। এ সময় তরুণীর বাবা ও চাচার সামনে পড়ে যান তিনি। তখন তাঁকে প্রথমে কিল–ঘুষি, পরে ইট দিয়ে বুকে ও মাথায় আঘাত করা হয়। এরপর পিটুনি দেওয়া হয়। আশপাশের লোকজন চিত্কার শুনে মাহিনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। রোববার বেলা ১১টার দিকে মাহিন চিকিত্সা শেষে বাড়ি ফেরেন। এর আধা ঘণ্টা পর হঠাৎ মাহিনের বুকে প্রচণ্ড ব্যথা শুরু হয়। একপর্যায়ে মাহিন মারা যান। ছেলের মৃত্যুর সংবাদ শুনে মাহিনের বাবা হিরণ অসুস্থ হয়ে পড়েন। দ্রুত তাঁকে হাসপাতালে নেওয়ার পথে বেলা দুইটার দিকে কুমিল্লার গোমতী নদীর টিক্কারচর সেতু এলাকায় মারা যান। পরে তাঁকে বাড়িতে ফিরিয়ে আনা হয়।

ওই তরুণী বলেছেন, ‘আমার আর মাহিনের মধ্যে দীর্ঘদিনের সম্পর্ক। আমি আর মাহিন ফেব্রুয়ারি মাসে আদালতে বিয়ে করি। গত বৃহস্পতিবার রাত ১১টায় মাহিন আমার সঙ্গে দেখা করতে যায়। এরপর ওরে আমাদের বাড়িতে দেখে আমার বাবা ও চাচা ইট দিয়ে বুকে ও মাথায় আঘাত করে। পরে পিটুনি দেয়। একপর্যায়ে আমার এক চাচি আমি যেন চিত্কার করতে না পারি, সে জন্য মুখে চাপা দেয়। পরে আমি অজ্ঞান হয়ে পড়ি। রোববার হাসপাতাল থেকে বাড়ি আসার পর সে (মাহিন) অসুস্থ হয়ে পড়ে। একপর্যায়ে মারা যায়। আমার বাবা ও চাচার আঘাতে সে (মাহিন) মারা গেছে।’

অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন বলেন, ময়নাতদন্তের জন্য মাহিনের লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

র‍্যাব-১১ ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২ কুমিল্লার অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, মাহিনকে অমানুষিক নির্যাতন করা হয়েছে। নির্যাতনে মাহিন মারা যান। ছেলের মৃত্যুর খবর পেয়ে তাঁর বাবা হিরণ মিয়াও মারা যান। র‍্যাব তদন্ত করে মামলার দুই আসামিকে গ্রেপ্তার করে কোতোয়ালি মডেল থানায় সোপর্দ করেছে।

Please follow and like us:

Check Also

যেসব অভিযোগে ১১১০ দিন কারাগারে ছিলেন মামুনুল হক

হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেয়েছেন। আজ সকাল ১০টার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।