ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জামায়াতের

জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাসুম বলেছেন, সাংবাদমাধ্যম ও সাংবাদিকদের ওপরে দমন নিপীড়ন বন্ধ করে, অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করতে হবে। দেশের সব সাংবাদিক হত্যা ও নির্যাতনের বিচার করতে হবে।

বুধবার দুপুরে রাজধানীর একটি মিলনায়তনে জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে গণমাধ্যমের স্বাধীনতা, সাংবাদিকদের নিরাপত্তা ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এইসব কথা বলেন। কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মু. নূরুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল এ.এইচ.এম. হামিদুর রহমান আযাদ ও কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মোবারক হোসাইন। কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ড. শফিকুল ইসলাম মাসুদের সঞ্চালনায় সমাবেশে আরও উপস্থিত ছিলেন এডভোকেট ড. হেলাল উদ্দিন, ড. রেজাউল করিম প্রমুখ।

মাওলানা এটিএম মাসুম বলেন, ঘুষ দুর্নীতি, লুটপাট আজ প্রশাসনের রন্ধ্রে রন্ধ্রে ঢুকে পড়েছে। এই দিয়ে কোনো জাতি মাথা উচু করে দাঁড়াতে পারে না। উচ্চ আদালতের নির্দেশনা থাকার পরও জামিন পাওয়া ব্যক্তিকে বার বার জেল গেটে আটক করা হচ্ছে। জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল মিয়া গোলাম পরওয়ারকে চতুর্থবারের মতো অন্যায়ভাবে মিথ্যা মামলায় গ্রেফতার করা হয়েছে। অবিলম্বে ডা. শফিকুর রহমানসহ জামায়াতের সকল নেতাকর্মীদের মুক্তি দিতে হবে।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন করলেন: এমপি লায়লা পারভীন সেঁজুতি

সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য লায়লা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।