আমেনা খাতুনের মৃত্যুতে সাতক্ষীরা জামায়াতের শোক

সাতক্ষীরা জেলা সংবাদদাতাঃ বাংলাদেশ জামায়াতে ইসলামী সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী ইউনিয়ন জামায়াতের সদস্যা (রুকন) মোছাঃ আমেনা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে যৌথ শোকবাণী প্রদান করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারী মুহাদ্দিস আব্দুল খালেক, জেলা আমীর মুহাদ্দীস রবিউল বাশার ও জেলা সেক্রেটারী মাওলানা আজিজুর রহমান। রবিবার এক শোকবাণীতে তারা বলেন, মরহুমা আমেনা খাতুন “একজন সর্বজন শ্রদ্ধেয় ব্যাক্তি। এলাকার মানুষের অধিকার আদায় ও রক্ষা এবং দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে তাঁর অবস্থান ছিল সুদৃঢ়। তিনি ছিলেন দল-মত নির্বিশেষে সবার নিকট শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব। আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাকে ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। শোকবাণীতে তাঁর শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।
বাংলাদেশ জামায়াতে ইসলামী সাতক্ষীরা জেলার সদর উপজেলার বৈকারী ইউনিয়নের সদস্যা (রুকন) মোছাঃ আমেনা খাতুনের ইন্তে কালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাতক্ষীরা সদর উপজেলা আমীর মাওঃ শাহদাত হোসেন ও সেক্রেটারী মোশাররফ হোসেন । শোকবাণীতে তারা বলেন, মরহুম বৈকারী জামায়াতের সদস্যা মোছাঃ আমেনা খাতুন একজন ভাল মানুষ ছিলেন। আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাকে ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন।
২২ জুন দুপুর ১ টার দিকে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ……… রাজিউন)। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি
সদর উপজেলার বৈকারী ইউনিয়নের মোঃ আব্দুল্যাহর স্ত্রী মোছাঃ আমেনা। তিনি ১ছেলে, ১মেয়ে, স্বামী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Please follow and like us:

Check Also

ট্র্যাপে ফেলে রাফায় ১৫ ইসরাইলী সেনাকে হত্যার দাবি হামাসের

ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের সামরিক বাহিনী-ইজ্জাদ্দিন আল-কাসসাম ব্রিগেড গাজা উপত্যকার সর্বদক্ষিণের শহর রাফায় ১৫ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।