ফরিদপুরে অ্যাম্বুলেন্স বিস্ফোরণে নিহত ৭ জনেরই পরিচয় মিলেছে

ফরিদপুরের ভাঙ্গায় অ্যাম্বুলেন্সের গ্যাস বিস্ফোরণে অগ্নিকাণ্ডে নিহত সেই ৭ জনের পরিচয় পাওয়া গেছে। নিহতরা সবাই একই পরিবারের। এসময় আহত হয়েছে গাড়ির চালক।

শনিবার (২৪ জুন) বেলা ১১টার দিকে উপজেলার ঢাকা-ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেসের মালিগ্রাম ফ্লাইওভারে এ ঘটনা ঘটে। অ্যাম্বুলেন্সটি ঢাকা থেকে ফরিদপুরের বোয়ালমারীতে যাচ্ছিল।

নিহতরা হলো, ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার মোছাম্মৎ বিউটি বেগম ( ৩২), ছেলে-মোস্তাফিজুর রহমান রিফাত( ১১), শাশুড়ি-তাসলিমা বেগম (৫০), ছোট বোন বোয়ালমারীর উপজেলার ফেলাননগর গ্রামের নাসরিন বেগম ( ৩৮), বড় বোনের ছেলে-মো:আরিফ হোসেন (১৩), ছোট ছেলে মোঃ হাসিব হোসেন (৮) ও মেয়ে-মোছা: রাফসানা খাতুন (২২) ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় মালিগ্রাম নামক এলাকায় অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে হাইওয়ে সড়কের ডিভাইডারে ধাক্কা লেগে আগুন ধরে যায়। এতে অগ্নিদগ্ধ হয়ে সাত জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে গাড়ির চালকও । নিহত সবার বাড়ি বোয়ালমারী ও আলফাডাঙ্গায় বলে জানা গেছে । তারা সবাই একই পরিবারভুক্ত।

তারা আরও জানান, দ্রুতগামী অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের রেলিংয়ে ধাক্কা দিলে বিকট শব্দে মুহূর্তেই আগুন ধরে যায় । ঘটনার পরেই স্থানীয়রা উদ্ধারে এগিয়ে এসে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা পৌঁছে গাড়ির আগুন নিয়ন্ত্রণ করে দগ্ধ হয়ে নিহতদের উদ্ধার করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন পুলিশ সুপার মো. শাহজাহান। তিনি জানান, ‘পুলিশ খবর পেয়ে দ্রুত উদ্ধার কাজ করেছে, গাড়িটির সিলিন্ডার ফেটে আগুন ধরে যায়।’

তিনি আরো বলেন, আহত গাড়ির চালক মৃণাল মালোকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে ‘ডিভাইডারের ধাক্কা লেগে সিলিন্ডার ফেটে আগুন ধরে এই হতাহতের ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশ সুপার মাহবুব আলম।

এক্সপ্রেসওয়েতে কেন সড়ক দুঘর্টনা হলো বিষয়টি খতিয়ে দেখতে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার। এ সময় তিনি নিহতদের পরিবারকে আর্থিক সহয়তা প্রদান করা হয়েছে বলে জানান ।

এছাড়াও ফরিদপুর-১ আসনের এমপি মনঞ্জুর হোসেন বুলবুল ও ঘটনার খোঁজ-খবর নিয়ে নিহতদের পরিবারের পাশে থাকার ঘোষণা দিয়েছেন। খবর পেয়ে ঘটনা স্থলে আসেন ফরিদপুর-৪ আসনের এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন চৌধুরী। তিনি ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক উল্লেখ করে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান।

Please follow and like us:

Check Also

শ্যামনগরে পেট্রোল বোমায় মাহবুব-ই-এলাহী দগ্ধ

শ্যামনগরে সন্ত্রাসীদের পেট্রোল বোমায় দৈনিক দক্ষিণের মশাল সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহীর ভাই ও স্থানীয় বাজার রক্ষা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।