রসুলপুর মাধ্যমিক বিদ্যালয়ে পুনর্মিলনী-২০২৩ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও আনন্দ উচ্ছাস এবং নানা কর্মসূচির মধ্য দিয়ে রসুলপুর মাধ্যমিক বিদ্যালয়ের সকল ব্যাচের শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে পুনর্মিলনী-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০ জুন) বিদ্যালয় প্রাঙ্গণে রসুলপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ফোরামের আয়োজনে দিন ব্যাপী অনুষ্ঠানে রসুলপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা নারগীস’র সভাপতিত্বে পুনর্মিলনী-২০২৩ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্কুলের সিনিয়র শিক্ষক মো. মিজানুর রহমান।
পুনর্মিলনী-২০২৩ অনুষ্ঠানে রসুলপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রায় ৪৫০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। রসুলপুর মাধ্যমিক বিদ্যালয়ের সকল ব্যাচের শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে পুনর্মিলনী-২০২৩ অনুষ্ঠানে উপস্থিত স্কুলের সকল শিক্ষক এবং অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
সকাল থেকে নতুন পুরোনো শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হয় ঐহিত্যবাহী রসুলপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণ। বিদ্যালয়ের সকল ব্যাচের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদের মিলন মেলা। সকাল থেকে বিদ্যালয়ে নানা আয়োজনে জাঁকজমক ও বর্ণিল উৎসব মূখর পরিবেশে অংশ নেয় বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীসহ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় দুই ব্যাপী ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সমাপনী

শাহ জাহান আলী মিটন, শহর প্রতিনিধি ঃ সাতক্ষীরায় দুই ব্যাপী ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।