আতিয়ার রহমান এর  মৃত্যুতে জেলা জামায়াতের শোক 

.বাংলাদেশ জামায়াতে ইসলামী সাতক্ষীরা সদর উপজেলার লাবসা  ইউনিয়ন তালতলা ৯নং ওয়ার্ড  জামায়াতের সভাপতি মো. আতিয়ার রহমান(৬৫)এর  মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে যৌথ শোকবাণী প্রদান করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারী মুহাদ্দিস আব্দুল খালেক, জেলা আমীর মুহাদ্দীস রবিউল বাশার ও জেলা সেক্রেটারী মাওলানা আজিজুর রহমান। বুধবার এক শোকবাণীতে তারা বলেন, আতিয়ার রহমান একজন সর্বজন শ্রদ্ধেয় ব্যাক্তি। এলাকার মানুষের অধিকার আদায় ও রক্ষা এবং দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে তাঁর অবস্থান ছিল সুদৃঢ়। তিনি ছিলেন দল-মত নির্বিশেষে সবার নিকট শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব। আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাকে ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। শোকবাণীতে তাঁর শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।
বাংলাদেশ জামায়াতে ইসলামী সাতক্ষীরা জেলার সদর উপজেলার লাবসা  ইউনিয়নের তালতলা ৯নং  ওয়ার্ড সভাপতি আতিয়ার রহমানের  ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাতক্ষীরা সদর উপজেলা আমীর মাওঃ শাহদাত হোসেন ও সেক্রেটারী মোশাররফ হোসেন । শোকবাণীতে তারা বলেন, মরহুম লাবসা  ইউনিয়নের ৯নং ওয়ার্ড সভাপতি আতিয়ার রহমান একজন ভাল মানুষ ছিলেন। আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাকে ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন।
৫ ই জুলাই  সকাল ৮ টার দিকে স্ট্রোক জনিত কারনে  তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ……… রাজিউন)। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি সদর উপজেলার লাবসা  ইউনিয়নের  তালতলা গ্রামের মৃত আসমাতুল্লাহর পুত্র মো. আতিয়ার রহমান । তিনি ৩ছেলে, ৩মেয়ে, স্ত্রী  সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
যোহরের নামাজ শেষে নিজ বাসভবনে তার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।
Please follow and like us:

Check Also

তালায় সরদার মশিয়ারের চিংড়ি মাছ প্রতীকের আজ শেষ নির্বাচনী জনসভা

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী সরদার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।