সাতক্ষীরায় এক ব্যবসায়ী তিন দিনের নিখোঁজ

সাতক্ষীরা শহরের মাগুরা এলাকার আব্দুর রাজ্জাক সরদারের ছেলে ইসমাইল হোসেন  বয়স  ৫২–গত ইং ০৯/০৭/২০২৩ তারিখ হইতে তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছেনা।
তার ব্যাবহৃত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে ইসমাইল হোসেন পেশায় এক জন  রেস্টুরেন্ট হোটেল ব্যাবসী  সে  ৫  সন্তানের জনক।
তার পরিবারের অভিযোগ গত তিনদিন যাবত সে নিখোঁজ রয়েছে।  ইসমাইল হোসেন তার স্ত্রী সন্তান নিয় শহরের রসুলপুর এলাকায়  ভাড়া বাসায় বসবাস করতেন। তার সাথে কারো শত্রুতা আছে কিনা এবিষয়ে জানতে চাইলে তার স্ত্রী আয়শা খাতুন  সাংবাদিকদের বলেন  মাহামুদপুর ভাড়ুখালী এলাকার কবিরুল হোসেন মিঠুর সাথে আমার স্বামীর একটা বিরোধ ছিল , বর্তমানে কবিরুল হোসেন মিঠু সাতক্ষীরা শহরের সিটি কলেজের পেছনে ভাড়া থাকেন,  আমি বাড়িতে যেয়ে  আমার সন্ধান জানতে চাইলে।  তিনি বলেন, সাতক্ষীরা ডিবি অফিসে খোঁজ করেন ওখানে আপনার স্বামীকে পাবেন।
পরবর্তীতে আমরা ডিবি পুলিশ অফিসে খোঁজ নিতে  যেয়ে শুনলাম  আমার স্বামী সেখানে নেই। এমতাবস্থায় গত কাল সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করি,
 যার৷ ডায়েরি  নং৫৭৩  – এবং   সাতক্ষীরা ১ কোম্পানি কমান্ডার  র‍্যাব ক্যাম্পেবরাবর লিখিত অভিযোগ দায়ের করার পরেও এখনো পযন্ত  কোন আমার স্বামীর  সন্ধান পাওয়া যায়নি।
এব্যাপারে সাতক্ষীরা গোয়েন্দা সংস্থা অফিসার  ইনচার্জ তারেক ইবনে আজিজের কাছে  মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন — তিনি সাংবাদিকদের জানান  আমাদের কাছে ইসমাইল হোসেন  নামে কোন আসামী নাই।  এবিষয়ে আমার কাছে কোন তথ্য নেই।
Please follow and like us:

Check Also

গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইল হামলায় শিশুসহ নিহত ১৪

গাজা উপত্যকার নুসেইরাত ক্যাম্পের একটি বসত বাড়িতে ইসরাইলি বিমান হামলায় শিশুসহ বেশ কয়েকজন হতাহত হয়েছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।