কেশবপুররে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করার অনুমতি চেয়ে আবেদন

জী এম নূরুল হুদা কেশবপুর উপজেলা প্রতিনিধি (যশোর)কেশবপুররে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করার অনুমতি চেয়ে প্রশাসন বরাবর আবেদন করেছে কেশবপুর জামায়াতে ইসলামী ।
বৃহষ্পতিবার (২৭ জুলাই) দুপুরে কেশবপুর জামায়াতে ইসলামীর পক্ষ থেকে একটি প্রতিনিধি দল কেশবপুর থানা পুলিশের কাছে লিখিত আবেদন জমা দেন। লিখিত আবেদনে বলা হয়, আগামী (৩০ জুলাই) রবিবার বিকাল ৪ টার দিকে কেশবপুর হাবিবগঞ্জ বাজার (বকুলতলা) থেকে শুরু হয়ে প্রেসক্লাব,ত্রিমোহিনী মোড়,পোস্ট অফিস হয়ে পৌরসভা মোর ঘুরে ত্রিমোহিনী মোড় ঘুরে ত্রিমোহিনী মোড় পর্যন্ত থেকে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ মিছিল ও সমাবেশ করতে চায় জামায়াতে ইসলাম। সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচনের লক্ষ্যে অবিলম্বে কেয়ারটেকার সরকার ব্যবস্থা প্রতিষ্ঠা, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় আমির ডা. শফিকুর রহমানসহ গ্রেফতারকৃত নেতাকর্মী ও আলেম ওলামাদের মুক্তি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ এবং সাংবিধানিক অধিকার সভা-সমাবেশ করতে না দেওয়ার প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল করবে জামায়াতে ইসলামী।
কেশবপুর উপজেলা জামায়াতের সেক্রেটারী মো রফিকুল ইসলাম স্বাক্ষরিত আবেদনে সুশৃৃঙ্খল ও শান্তি পূর্ণভাবে কর্মসূচি বাস্তবায়নে পুলিশের সহযোগিতা চাওয়া হয়েছে। অ্যাডভোকেট ওজিয়া রহমানের নেতৃত্বে ০৫ সদস্যের একটি প্রতিনিধি দল অনুমতি চেয়ে চিঠি কেশবপুর থানা পুলিশ দায়িত্বশীলের কাছে পৌঁছে দেন। এসময় আ্যাডভোকেট ওজিউর রহমান,
যশোর জেলা কর্ম পরিষদের সদস্য মাওলানা আব্দুস সামাদ, পৌর সভাপতি অধ্যাপক তবিবুর রহমান,কেশবপুর উপজেলার সেক্রেটারি রফিকুল ইসলাম, যুব জামায়াতের সভাপতি আয়াতুল্লাহ খোমেনি উপস্থিত ছিলেন।
এডভোকেট ওজিয়ার রহমান বলেন, কেন্দ্রীয়া ঘোষিত কেশবপুর উপজেলা শাখার পক্ষ থেকে কেয়ারটেকার সরকার ডাক্তার শফিকুর রহমান সহ সব তারা বন্দীদের মুক্তি দাবি দ্রব্যমূল্যের উদ্যগতি সাধারণ মানুষের অধিকার নিশ্চিত করণে এই আয়োজন উপলক্ষে ওসি সাহেবের কাছে আমরা ৩০ তারিখে প্রোগ্রাম সম্পর্ক অবগতি করার জন্য একটা অবগতি পত্র নিয়ে গেছিলাম ওসি সাহেবের কাছে আমরা কথা বলেছি অবগতি পত্র তিনি নিজ হাতে নিতে চাননি পরবর্তীতে ডিউটিতে থাকা অফিসারের কাছে আমরা দিয়ে আসি আগামী ৩০ তারিখ শান্তিপূর্ণ সমাবেশ ও মিছিল করার জন্য আমরা পুলিশের কাছে সহযোগিতা চেয়েছি এবং আমরা প্রত্যাশা করি পুলিশ আমাদের মিছিল ও সমাবেশে সহযোগিতা করবেন

Please follow and like us:

Check Also

ইসরায়েলের ২টি বিমান ঢাকায়!

ঈদের ছুটির সময় যখন বাংলাদেশের বেশিরভাগ মানুষ তাদের প্রিয়জনের সাথে পারিবারিক বন্ধনে আবদ্ধ হচ্ছিলো, তখন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।