এসএসসিতে বিজ্ঞান বিভাগে উপজেলায় প্রথম ফারজানা আফরিন

২০২৩ সালের এসএসসি বোর্ড পরীক্ষায় ফারজানা আফরিন বিজ্ঞান বিভাগে কলারোয়া উপজেলায় মেধা তালিকায় প্রথম হওয়ার গৌরব অর্জন করেছে। সে সর্বোচ্চ ১২৪৪ নম্বর পেয়ে এ কৃতিত্ব অর্জন করে। কলারোয়া সরকারি জি কে এম কে পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের মেধাবী ছাত্রী ফারজানা আফরিন কলারোয়া মহাব্বত হোটেল এর স্বত্বাধিকারী মোঃ মহব্বত মোল্লা ও আনজুয়ারা খাতুনের ছোট মেয়ে। সে গদখালী গ্রামের বাসিন্দা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রব জানান, এসএসসি পরীক্ষায় মোট ১৩০০ নম্বরের মধ্যে ফারজানা আফরিন ১২৪৪ নম্বর পেয়েছে। এটিই কলারোয়া উপজেলার মধ্যে সবচেয়ে সেরা নম্বর। অনেক মেধাবীদেরকে পেছনে ফেলে আমার স্কুলের ছাত্রী ফারজানা আফরিন এ কৃতিত্বপূর্ণ রেজাল্টে আমরা গর্বিত।

ফারজানা আফরিনের পরিবার সূত্রে জানা যায়, ইতিপূর্বে সে পিএসসি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি পায়।

তার ফলাফলে ফারজানা আফরিনের কাছে জানতে চাইলে সে বলেন, আলহামদুলিল্লাহ আল্লাহর অশেষ রহমত, আমার এ সফলতার পেছনে আমার আব্বুর অক্লান্ত প্রচেষ্টা এবং জন্মদাত্রী মা-ই সবচেয়ে মানসিক সাপোর্ট দিয়েছিলেন। সেই হাতে খড়ি থেকেই মা সবসময় উৎসাহ যুগিয়েছেন। এছাড়াও শিক্ষকমন্ডলী এবং বিশেষ কিছু মানুষের অনুপ্রেরণা সবসময় আমাকে উজ্জীবিত করেছে। আমি তাঁদের প্রতি কৃতজ্ঞ।
নিজের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে ফারজানা আফরিন বলেন, বড় হয়ে আমি যোগ্য চিকিৎসক হতে চাই, বাকিটা আল্লাহ ভরসা। তবে যে পেশাতে থাকি না কেনো, নিজের দায়বদ্ধতা ও দায়িত্বশীলতা থেকে মানুষের কল্যাণে কাজ করবো। সর্বোপরি একজন ভালো মানুষ হতে চাই।

Please follow and like us:

Check Also

আনারকে সরাতে ২ কোটি টাকা বাজেট করেন আ.লীগ নেতা

পথের কাঁটা ঝিনাইদহ-৪ আসনের সংসদ-সদস্য আনোয়ারুল আজিম আনারকে ‘দুনিয়া থেকে সরাতে’ দুই কোটি টাকার বাজেট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।