সাতক্ষীরায় বিএনপি-জামায়াতের আরো ৯৩ নেতাকর্মী আটক

ক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরা:   সাতক্ষীরায় নাশকতার মামলায়  বিএনপি ও জামায়াতের ৯৩ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।বুধবার (২ আগস্ট) রাতে জেলার বিভিন্ন থানায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার (৩ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠায় পুলিশ। গ্রেফতারদের মধ্যে আশাশুনিতে ৩৬ জন, শ্যামনগরে ১৯, কালিগঞ্জে ১৭, সদর থানায় ১৪, তালায় চার, দেবহাটায় দুই ও কলারোয়ার একজন রয়েছেন। তবে পাটকেলঘাটা থানায় কাউকে গ্রেফতার করা হয়নি।

এদের মধ্যে ইউপি মেম্বার, শিক্ষক, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তি রয়েছেন।

কালিগঞ্জ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ নুরুজ্জামান  জানান, বুধবার রাতে অভিযান চালিয়ে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক সোহেল রানা, রতনপুর ইউনিয়ন বিএনপির সদস্যসচিব ও ইউপি মেম্বার আব্দুল কাদের, ধলবাড়িয়া ইউনিয়ন কৃষকদলের সভাপতি ওসমান গণি, বিষ্ণুপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব রফিকুল ইসলাম, তারালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক শহিদুল ইসলাম, তারালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড যুবদলের সভাপতি জাকির হোসেন, কুশুলিয়া ইউনিয়ন বিএনপির সদস্য সাইফুল ইসলামসহ মোট ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

কালিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এবাদ আলী ১৭ জনকে গ্রেফতারের বিষয়টি  নিশ্চিত করে বলেন, কালিগঞ্জ থানায় করা আগের নাশকতা মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ  বলেন, বিশেষ ক্ষমতা আইনে বিস্ফোরক দ্রব্য মামলায় ১৭ জন ও নিয়মিত মামলায় দুজনসহ মোট ১৯ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা আদালতের পুলিশ পরিদর্শক অমল বিশ্বাস জানান, নাশকতার মামলায় জেলার বিভিন্ন থানায় ৯৩ জনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে ১ আগষ্ট নাশকতার মামলায় আরো  ৩২ জনকে আটক করে পুলিশ।

Please follow and like us:

Check Also

কারিগরি শিক্ষাকে মর্যাদা প্রদান ও সমাজে গ্রহণযোগ্যতা বৃদ্ধি প্রেক্ষিত সংবাদ সম্মেলন

কারিগরি শিক্ষাকে মর্যাদা প্রদান ও ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষাকে বিএসসি (পাস) সমমান মর্যাদা প্রদানের উদ্যোগ গ্রহণের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।