রংপুরে জামায়াতের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৮

রংপুরে জামায়াতে ইসলামী বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। এসময় মিছিল থেকে জামায়াত শিবিরের ৮ জনকে আটক করে পুলিশ।

শনিবার দুপুরে রংপুর নগরীর ভাঙ্গা মসজিদের গলি থেকে এ বিক্ষোভ মিছিল বের করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জোহরের নামাজের পর রংপুর নগরীর ভাঙ্গা জামে মসজিদ ও মসজিদের গলি থেকে জামায়াত-শিবির বিক্ষোভ মিছিল বের করে। এসময় সদর জামে মসজিদ থেকে তাদের আরও একটি মিছিল বের হয়ে দুটি মিছিল একসঙ্গে হয়ে সুপার মার্কেট হয়ে জাহাজ কোম্পানী মোড়ের দিকে যাওয়ার পথে মিনি মার্কেটের সামনে পুলিশ বাধা দেয়। একপর্যায়ে মিছিল ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করা হয়। এসময় পুলিশ মিছিল থেকে আটজনকে আটক করে।

এদিকে সকাল থেকে নগরের শাপলা চত্বর, পায়রা চত্বর, সিটি বাজার মোড়সহ বিভিন্ন সড়কে পুলিশের কড়া নজরদারি ছিল। সেই সঙ্গে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়। এর আগে গত বৃহস্পতিবার ৩ আগস্ট বিক্ষোভ মিছিল ও সমাবেশ করার অনুমতি চেয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের কাছে লিখিত আবেদন করে জামায়াতে ইসলামী।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ওসি মাহফুজার রহমান জানান, কোনো অনুমতি ছাড়াই হঠাৎ করে জামায়াত-শিবির নগরীতে মিছিল বের করে। পুলিশ মিছিলটি শান্তিপূর্ণভাবে ছত্রভঙ্গ করে দিতে সক্ষম হয়েছে। মিছিল থেকে জামায়াত-শিবিরের নেতা-কর্মী সন্দেহে আটজনকে আটক করা হয়েছে। যাচাই বাছাই করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:

Check Also

খুলনায় ছাত্রশিবিরের পক্ষ থেকে পানি ও খাওয়ার স্যালাইন বিতরণ

খুলনায় প্রখর তাপদাহে ছাত্রশিবিরের পক্ষ থেকে শিক্ষার্থী ও পথচারীদের মাঝে  পানি ও খাওয়ার স্যালাইন বিতরণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।