ভয়নগরে ড্রেন, সিসি রোড নির্মাণ ও সংষ্কারের দবিতে মানববন্ধন

আরিফুল ইসলাম, অভয়নগর: যশোরের অভয়নগর নওয়াপাড়া পৌরসভার ০১ নং ওয়ার্ড আলিপুর থেকে মক্কা সিমেন্ট ফ্যাক্টরী পর্যন্ত ড্রেন নির্মাণ, সিসি রোড ও সংষ্কারের দবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ৬ আগষ্ট রবিবার সকাল ১০.০০ টায়  এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে রাস্তায় নেমে আসেন অত্র এলাকার শিশু, কিশোর, নারী, পুরুষ, আবালবৃদ্ধ বনিতা।
মানববন্ধনে বক্তারা বলেন, এই রাস্তাকে ঘিরে গড়ে উঠেছে বিভিন্ন শিল্প করকারখানা, ২০ টি ঘাট সহ গোডাউন, সার ও কয়লার ডাম্প ।হাজার হাজার কোটি টাকা উপার্জন করেন এই রাস্তাটি ব্যবহার করে। অথচ অতিরিক্ত ওভার লোডিং আর সংষ্কার না থাকায় রাস্তাটি বেহালদশায় পরিণত হয়েছে। একটু বৃষ্টি হলেই রাস্তায় জমে পানি আর আশপাশের বাড়িগুলো পানি বন্দি হয়ে পড়ে। ফলে, অস্বাস্থ্যকর পরিবশ ও মশার আমদানি হয়। ডেঙ্গুর প্রবণতা বেড়ে যায়। দীর্ঘ ০৭বছর প্রতিক্ষার পর পৌরসভা কর্তৃক রাস্তা তৈরী করলেও দ্রুত তা নষ্ট হয়ে গেছে। এখানে নেই কোন কালভার্ট, ড্রেন ,নেই সংষ্কারের ব্যবস্থা। তাই অবিলম্বে সিসি রোড ,ড্রেন নির্মান ও সংস্কারের জোর দাবি জানান বক্তারা।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, ফটো সাংবাদিক নেতা মোবারক হোসেন, ব্যবসায়ী পিয়ার আলী, মোফাজ্জেল হোসেন, সাহেব আলি, মোহাম্মদ আলী কালু, বিকাশ কুমার কুন্ডু, গৌতম কুন্ডু, শাহাবুদ্দিন, শিশির কুন্ডু,তরিন কুন্ডু,শাহিদা বেগ,মনজিলা, নাজমা সহ অত্র এলাকাবাসী।

Please follow and like us:

Check Also

সোনাই নদীর পাড়ে দুই বাংলার মানুষের মিলন মেলা ২২বছর পর সাতক্ষীরা সীমান্তে নৌকাবাইচ

দীর্ঘ ২২ বছর পর সাতক্ষীরার কলারোয়া সীমান্তের সোনাই নদীতে আবারও অনুষ্ঠিত হলো নৌকাবাইচ। ঈদের দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।