ফের খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ ওসি মুস্তাফিজুর রহমান

সাতক্ষীরার কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাঃ মোস্তাফিজুর রহমান মাস না পেরোতেই ফের খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। এটা দিয়ে জুন ও জুলাই পরপর ২ মাস তিনি খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন।

১০ আগষ্ট (বৃহস্পতিবার) সকাল ১০টায় খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক বিপিএম (বার), পিপিএম’র সভাপতিত্বে জুলাই মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন। একই সাথে খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার, শ্রেষ্ঠ সার্কেল, শ্রেষ্ঠ এসআই এবং শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হন সাতক্ষীরা জেলা পুলিশ।

খুলনা রেঞ্জের রেঞ্জ ডিআইজি মঈনুল হক বিপিএম (বার), পিপিএম’র নিকট হতে রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম, শ্রেষ্ঠ সার্কেল(সদর) মীর আসাদুজ্জামান, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোহাঃ মোস্তাফিজুর রহমান, শ্রেষ্ঠ এসআই(নিঃ)/ফরিদ আহমেদ জুয়েল, এবং শ্রেষ্ঠ এএসআই(নিঃ)/নুর মোহাম্মদ পুরস্কার গ্রহণ করেন।

রেঞ্জ ডিআইজি মঈনুল হককে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

জানা যায়, কলারোয়া থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার এবং সন্ত্রাসীদের গ্রেপ্তার সহ বিভিন্ন ক্ষেত্রে উল্লেখযোগ্য সাফল্যের জন্য জুলাই মাসে খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে কলারোয়া থানার ওসি মোহাঃ মোস্তাফিজুর রহমানকে নির্বাচিত করেন এবং শ্রেষ্ঠত্বের ক্রেষ্ট ও সনদ প্রদান করেন।

এই বিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোহাঃ মোস্তাফিজুর রহমানের নিকট তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, যে কোনো পুরস্কারই কাজের উৎসাহ বাড়ায়। আমি দৃঢ়তার সঙ্গে কাজ করেছি। একটি আধুনিক ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে পুলিশ ও জনতার মেলবন্ধন অত্যন্ত জরুরী। এই অর্জনের পেছনে যার সবচেয়ে বেশি অবদান তিনি হচ্ছেন জেলার সুযোগ্য পুলিশ কাজী মনিরুজ্জামান (পিপিএম)। স্যারের অনুপ্রেরনা ও নিবিড় তদারকি আমাকে দায়িত্বে আরো গতিশীল করেছে। এ পুরস্কারের জন্য মনোনীত করায় ডিআইজি স্যারের প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

উল্লেখ্য, অপরাধ পর্যালোচনা সভায় রেকর্ড ব্রেক পরিমান মাদক উদ্ধার ও অপরাধ দমনে বিশেষ অবদান রাখায় কলারোয়া থানার ওসি মোহাঃ মোস্তাফিজুর রহমান গেল জুন মাসে রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হিসাবে রেঞ্জ ডিআইজির নিকট থেকে সন্মাননা ক্রেস্ট গ্রহণ করেছিলেন

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় প্রতিবেশগত সংকটাপন্ন এলাকা (ইসিএ) ব্যবস্থাপনা বিধিমালা, ২০১৬ বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : প্রতিবেশগত সংকটাপন্ন এলাকা (ইসিএ) ব্যবস্থাপনা বিধিমালা, ২০১৬ বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।