সাতক্ষীরা জেলা জামায়াতের সাবেক আমীর মুহাদ্দিস আব্দুল খালেক গ্রেপ্তার

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা জেলা জামায়াতের সাবেক আমীর ও বর্তমানে কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি মুহাদ্দিস আব্দুল খালেককে নাশকতার মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুর দু’টোর দিকে সদর উপজেলার ধলবাড়িয়া গ্রামের নিজ বাড়ির পাশে ঈদগাহ মাঠ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মুহাদ্দিস আব্দুল খালেক (৬৫) সাতক্ষীরা সদর উপজেলার ধলবাড়িয়া গ্রামের মৃত আফতাবউদ্দিন সানার ছেলে।
ধলবাড়িয়া গ্রামের জামালউদ্দিন জানান, শুক্রবার স্থানীয় মসজিদে জুম্মার নামাজ শেষে দুপুর দুটোর দিকে ঈদগাহের পাশ দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন জামায়াত নেতা মুহাদ্দিস আব্দুল খালেক। এ সময় একদল পুলিশ তাকে ধরে নিয়ে যায়। এ বিষয়ে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহিদুল ইসলাম জানাান,মুহাদ্দিস আব্দুল খালেককে গ্রেপ্তার করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাংগঠনিক সেক্রেটারী, খুলনা অঞ্চল পরিচালক, সাতক্ষীরা জামায়াতের সাবেক আমীর মুহাদ্দিস আব্দুল খালেককে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাতক্ষীরা জেলা শাখার আমীর মুহাদ্দিস রবিউল বাশার ও সেক্রেটারী মাওলানা আজিজুর রহমান। এ ঘটনায় নের্তৃদ্বয় উদ্বেগ প্রকাশ করে শুক্রুবার এক বিবৃতি প্রদান করেছেন।
বিবৃতিতে তারা বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাংগঠনিক সেক্রেটারী, খুলনা অঞ্চল পরিচালক মুহাদ্দিস আব্দুল খালেককে শুক্রুবার সদরের ইন্দ্রিয়া গ্রামের ঢলবাড়িয়া মসজিদ থেকে জুম্মার নামাজরত অবস্থায় ডিবি পুলিশ ও থানা পুলিশ গ্রেফতার করে নিয়ে যায়। আমরা এ অন্যায় গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
নেতৃদ্বয় বলেন, বিগত ১৫ বছর যাবত বর্তমান ক্ষমতাসীন অনৈতিক সরকার ধারাবাহিকভাবে জামায়াতের ওপর জুলুম-নির্যাতন চালিয়ে আসছে। জামায়াতকে নেতৃত্ব শূন্য করার সরকারি সকল প্রচেষ্টা অব্যাহত রয়েছে। সাতক্ষীরাতে গত কয়েক দিনে জামায়াত শিবিরসহ অসংখ্য সাধারণ মানুষকে গ্রেফতার করেছে। গায়েবী মামলায় আসামী করে চরম নির্যাতন ও হয়রানির এক নিকৃষ্টতম নজির স্থাপন করেছে। তারা একদিকে গণতন্ত্র ও নির্বাচনের কথা বলে, অপরদিকে বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীদেরকে গ্রেফতার করে কারাগারে আটক রাখে। প্রকৃতপক্ষে তারা গণতন্ত্রে বিশ্বাস করে না।
নেতৃদ্বয় বলেন, আমরা স্পষ্ট ভাষায় জানিয়ে দিতে চাই, সরকার এই গ্রেফতারের মাধ্যমে দেশে চলমান রাজনৈতিক কর্মসূচিকে বাধাগ্রস্থ করতে পারবে না। ভয়-ভীতি দেখিয়ে, মামলা-হামলা দিয়ে জনগণের এই আন্দোলনকে বন্ধ করা যাবে না।
নেতৃদ্বয়, অবিলম্বে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেকারী, জাতীয় সংসদ নিবার্চনে সাতক্ষীরা সদর আসন থেকে জামায়াত মনোনিত প্রার্থী, গণমানুষের নেতা মুহাদ্দিস আব্দুল খালেককে সহ গ্রেফতার জামায়াতের সকল নেতৃবৃন্দকে নিঃশর্তভাবে মুক্তি দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।- প্রেস বিজ্ঞপ্তি

 

 

 

Please follow and like us:

Check Also

কারিগরি শিক্ষাকে মর্যাদা প্রদান ও সমাজে গ্রহণযোগ্যতা বৃদ্ধি প্রেক্ষিত সংবাদ সম্মেলন

কারিগরি শিক্ষাকে মর্যাদা প্রদান ও ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষাকে বিএসসি (পাস) সমমান মর্যাদা প্রদানের উদ্যোগ গ্রহণের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।