তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার দাবিতে মঙ্গলবার সব মহানগরে বিক্ষোভ করবে জামায়াত

তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার দাবিতে আগামী মঙ্গলবার সকল মহানগরীতে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা ঘোষণা করেছে জামায়াত। রোববার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিবৃতিতে বলা হয়, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ নেতাকর্মীদের মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার এবং তত্ত্বাবাধায়ক সরকার প্রতিষ্ঠার দাবিতে আগামী মঙ্গলবার সকল মহানগরীতে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছেন সংগঠনের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মা’ছুম।

এটিএম মা’ছুম বলেন, বলেন, জামায়াতে ইসলামীসহ সকল বিরোধীদলের দাবি সরকারকে অবিলম্বে পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন দিতে হবে। দেশের জনগণ তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে ঐক্যবদ্ধ। সরকার বিরোধীদলকে বাইরে রেখে একটি প্রহসনের নির্বাচনের ষড়যন্ত্র করছে। সরকারের সকল চক্রান্ত বানচাল করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য এবং ডা. শফিুকর রহমানসহ নেতাকর্মীদের মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার এবং তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার দাবিতে আগামী মঙ্গলবার সকল মহানগরীতে আমি শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করছি।

তিনি বলেন, বর্তমান সরকার ডা. শফিকুর রহমান, কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও সারাদেশে নেতাকর্মীদের মিথ্যা ও সাজানো মামলা দিয়ে আটক করে রেখেছে। নেতাকর্মীরা আদালত থেকে জামিন লাভ করলেও সরকার তাদের মুক্তি দিচ্ছে না। নতুন নতুন মিথ্যা ও সাজানো মামলা দিয়ে নেতাকর্মীদের মুক্তির পথ রুদ্ধ করা হয়েছে। তাদেরকেও মুক্তি না দিয়ে হয়রানি করা হচ্ছে। এমনকি মৃত ব্যক্তিদের নামেও মামলা দায়ের করা হচ্ছে। গত ৩ দিনে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের ৬৫ জন নেতাকর্মীকে সম্পূর্ণ অন্যায়ভাবে গ্রেপ্তার করা হয়েছে।

বিজ্ঞাপন
সরকারের জুলুম-নির্যাতন থেকে বৃদ্ধ নারী-পুরুষ, শিশুসহ কেউই রেহাই পাচ্ছে না। সরকারের জুলুম-নির্যাতনের মাত্রা চরম আকার ধারণ করেছে।

Please follow and like us:

Check Also

নিরাপত্তা নিয়ে উদ্বেগ, বাংলাদেশিদের মৌলিক স্বাধীনতা চর্চার সক্ষমতা দেখতে চায় যুক্তরাষ্ট্র

বাংলাদেশে চলমান নিরাপত্তা পরিস্থিতি নিয়ে উদ্বেগের কথা আরও একবার জানিয়েছে যুক্তরাষ্ট্র। এর আগে ২০শে জুলাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।