সাতক্ষীরা জেলা পরিষদ  এর  উদ্যোগে জাতীয় স্হানীয় সরকার দিবস পালিত 

শাহ জাহান আলী মিটন, নিজস্ব প্রতিনিধি: সেবা ও উন্নতির দক্ষ রুপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে ‘জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩’ উপলক্ষ্যে সোমবার   সকাল ১১ টায় স্থানীয় সরকার বিভাগ, জেলা পরিষদের কার্যালয়, সাতক্ষীরা জেলা পরিষদের এর আয়োজনে ও জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজা রশিদের সভাপতিত্বে  আলোচনা ও র‍্যালী অনুষ্ঠিত হয়,  সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা  জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম  । এ সময়  উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য আব্দুল হাকিম, মোঃ নজরুল ইসলাম এড শাহনেওয়াজ ভারভীন মিলি, মাহফুজুর রহমান সহকারী, প্রশাসনিক কর্মকর্তা এস এম খলিলুর রহমান প্রমূখ।
প্রধান অতিথি বক্তব্যে বলেন, জনসচেতনতা তৈরি এবং স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর সঙ্গে জনগণের সম্পৃক্ততা বাড়াতে দিবসটি উদযাপনের সিদ্ধান্ত নিয়েছে সরকার।
দিবসটি পালনের মাধ্যমে স্থানীয় সরকার ও সাধারণ জনগণের মেলবন্ধন আরো দৃঢ় হবে। সেবা প্রাপ্তি হবে সহজ ও ঝামেলামুক্ত। স্থানীয় সরকার অধিকতর দক্ষতার সাথে নিরাপদ পানি, স্যানিটেশন, শিক্ষা, চিকিৎসা, সামাজিক নিরাপত্তা, অবকাঠামো উন্নয়ন প্রভৃতি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেবে। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালন করবে।
Please follow and like us:

Check Also

গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইল হামলায় শিশুসহ নিহত ১৪

গাজা উপত্যকার নুসেইরাত ক্যাম্পের একটি বসত বাড়িতে ইসরাইলি বিমান হামলায় শিশুসহ বেশ কয়েকজন হতাহত হয়েছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।