সাতক্ষীরায়  সত‍্যপাঠ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও অফিস উদ্ধোধন

শাহজাহান আলী মিটন, সাতক্ষীরা : আনন্দ ঘোনো পরিবেশে ও জাকজমক ভাবে শুভ উদ্ধোধন হল সাতক্ষীরায় কর্মরত সাংবাদিক বৃন্দের অফিস ও দৈনিক সত‍্যপাঠ পত্রিকার তেরো তম প্রতিষ্ঠা বার্ষিকী। ২১শে সেপ্টেম্বর বৃহস্পতিবার  সকাল ১১টায় সাতক্ষীরা জেলা পরিষদ সংলগ্ন  সূর্যের আলো পত্রিকার সম্পাদক  ওরেশ খান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সাতক্ষীরা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা পুলিশিং কমিটির সভাপতি ও তুফান কোম্পানির ম‍্যানেজিং ডাইরেক্টর বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব ডাক্তার আবুল কালাম বাবলা, দৈনিক দৃষ্টি পাত পত্রিকার সম্পাদক ও প্রকাশক জি এম নুর ইসলাম, সাতক্ষীরার প্রবীণ সাংবাদিক ও সাতক্ষীরা প্রেস ক্লাবের বার বার নির্বাচিত সাবেক সভাপতি এ্যাড. আবুল কালাম আজাদ, সাতক্ষীরা জেলা তথ্য অফিসার জাহারুল ইসলাম টুটুল, দূর্নীতি প্রতিরোধ কমিটির সাতক্ষীরা জেলার সাধারণ সম্পাদক অধ‍্যক্ষ মোজাম্মেল হক,  সাংবাদিক এ্যাড. এ বি এম সেলিম, সাতক্ষীরা সদর উপজেলা রাইচ মিল মালিক সমিতির সভাপতি মোঃ মশিউর রহমান।
  এসময় অন‍্যন‍্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার বার্তা সম্পাদক তুহিন হোসেন, সাতক্ষীরা প্রেস ক্লাবের সদস্য ও দৈনিক  কালের বার্তা সম্পাদক মাসুদ আলী সুজয়, দৈনিক লাখোকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি ফিরোজ হোসেন, সাংবাদিক  ডি এম কামরুল ইসলাম, সাংবাদিক রবিউল ইসলাম প্রমূখ। বক্তব্যে অতিথি বৃন্দ  বলেন সাংবাদিক হচ্ছে জাতির বিবেক তাই সব সময় বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে। দেশ ও জাতি এগিয়েনিতে সতের বিকল্প নেই। আলোচনা শেষে অতিথিরা ফিতা কেটে অফিসের শুভ উদ্ধোধন ঘোষণা করেন।
 অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ও অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক আবু সাঈদ ও দৈনিক সত‍্যপাঠ পত্রিকার সাতক্ষীরা প্রতিনিধি আলি হোসেন
Please follow and like us:

Check Also

সাতক্ষীরা জেলাধীন স্থানীয় অর্থায়নে গঠিত সততা স্টোরের অনুকূলে বরাদ্ধ প্রদান ও মতবিনিময় সভা

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা জেলাধীন স্থানীয় অর্থায়নে গঠিত সততা স্টোরের অনুকূলে বরাদ্ধ প্রদান ও মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।