জাতীয় পার্টির নেতাদের পায়ের তলায় মাটি নেই: নানক

ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ‘জাতীয় পার্টির ভাইয়েরা বড় বড় কথা বলেন। নির্বাচন করে দেখেন কয় সিট পান। আপনাদের পায়ের তলায় মাটি নেই।’

শুক্রবার বিকালে নারায়ণগঞ্জের কাঁচপুরে আওয়ামী লীগের ‘উন্নয়ন ও শান্তি সমাবেশে’ বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিগত সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসন শরিক দল জাতীয় পার্টিকে ছেড়ে দেয় আওয়ামী লীগ। এবার এ দুটি আসনে দলীয় প্রার্থী দেওয়ার দাবি তোলেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

এ প্রসঙ্গে বক্তব্য দেওয়ার সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা নানক বলেন, আসনটিতে জাতীয় পার্টির এমপি এখানে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দিচ্ছে। এবার এ আসনে দাবি উঠেছে নৌকা দেওয়ার।

বিএনপিকে ‘সন্ত্রাসের দল’ উল্লেখ করে নানক বলেন, চোরে না শোনে ধর্মের কাহিনি। শেখ হাসিনার নেতৃত্বে শান্তিপূর্ণ ও স্থিতিশীল বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছে। এসব ওদের ভালো লাগে না। ওই সন্ত্রাসের দল বিশৃঙ্খলা ও অস্থিতিশীলতা তৈরি করতে চায়। তারা আমাদের গণতন্ত্রের সংজ্ঞা বোঝায়। জ্বালাও-পোড়াও করা দল গণতন্ত্র শেখায় আমাদের। বঙ্গবন্ধু হত্যার বিচার বন্ধ করে দিয়ে ইনডেমনিটি যারা পাস করেছে, যারা গ্রেনেড হামলা চালায়, তারা আমাদের আইনের শাসন বোঝায়, বলেন এ আওয়ামী লীগ নেতা।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে এ সভায় প্রধান অতিথি ছিলেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল খান নিখিল, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোকন সাহা, সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, সামসুল ইসলাম ভূঁইয়া,দীপক কুমার বনিক, মাহফুজুর রহমান কালাম, এরফান হোসেন দীপ, মোশাররফ হোসেন, মারুফুল ইসলাম ঝলক প্রমুখ।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় প্রতিবেশগত সংকটাপন্ন এলাকা (ইসিএ) ব্যবস্থাপনা বিধিমালা, ২০১৬ বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : প্রতিবেশগত সংকটাপন্ন এলাকা (ইসিএ) ব্যবস্থাপনা বিধিমালা, ২০১৬ বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।