ইসরাইলি আগ্রাসনের প্রতিবাদে কলারোয়ায় বিক্ষোভ

অবৈধ দখলদার ইসরাইলি আগ্রাসনের বিরুদ্ধে এবং মসজিদুল আকসা রক্ষা, মজলুম ফিলিস্তিনের প্রতি সমর্থনে কলারোয়া রিপোর্টার্স ক্লাব ও সর্বস্তরের তাওহীদি জনতার ব্যানারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২২ অক্টোবর) বিকাল ৪ টায় কলারোয়া উপজেলা চত্বর হতে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কলারোয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি আজাদুর রহমান খাঁন চৌধুরী পলাশের সভাপতিত্বে ক্লাবের দফতর সম্পাদক আসাদুজ্জামান ফারুকী’র সঞ্চালনায় বক্তব্য পেশ করেন কলারোয়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব বিশিষ্ট আলেমে দ্বীন আলহাজ্ব হযরত মাওলানা আব্দুল বারী, আহলে হাদীস আন্দোলন নেতা মাস্টার মোঃ ফারুক হোসেন, কওমি আলেম মাওলানা শহিদুল ইসলাম প্রমুখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন কলারোয়া রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তর পত্রিকার সাংবাদিক মুজাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোজাফফর হোসেন পলাশ, বাংলাদেশের খবর পত্রিকার সাংবাদিক কোষাধ্যক্ষ সংবাদিক মোস্তফা হোসেন বাবলু, ক্রীড়া সাংস্কৃতি ও সাহিত্য বিষয় সম্পাদক আরিফুল হক চৌধুরী, কলারোয়া নতুন বাজার জামে মসজিদের খতিব মাওলানা রুহুল কুদ্দুস, লোহাকুড়া জামে মসজিদের ইমাম মাওলানা আলমগীর হোসেন, হেলাতলা হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা মোঃ মহিদুজ্জামান, কলারোয়া কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা আবুল কালাম আজাদ, লাঙ্গল ছাড়া কেন্দ্রীয় মসজিদের খতিব হাফেজ মাওলানা ইমাম হোসেন, লাঙ্গল বাজার মসজিদের ইমাম হাফেজ মোঃ জাকারিয়া, যুগীবাড়ি বাজার মসজিদের খতিব মাওলানা আজহার মাহমুদ, মাওলানা মামুন হোসেন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, দখলদার ইসরায়েল সরকার ফিলিস্তিনিদের ওপর যে নির্মম অত্যাচার চালাচ্ছে, তা বৈশ্বিক মানবিক বিপর্যয়। অবিলম্বে ফিলিস্তিনিদের শান্তি ও নিরাপত্তা নিশ্চিত করাসহ নারী-শিশু ও নিরীহ ফিলিস্তিনিদের ওপর হামলা বন্ধের আহবান জানান তারা। যদি হামলা বন্ধ না করা হয় তাহলে এর কড়া মূল্য দিতে হবে বলে হুশিয়ারি করে এসব হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বক্তারা।

Please follow and like us:

Check Also

বাজেটে উপকূল রক্ষায় পর্যাপ্ত বরাদ্দ না থাকায় বহুমাত্রিক সংকটে পড়ছে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের অধিকাংশ মানুষ

আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরাঃ জলবায়ুর বিরূপ প্রভাবে দেশের সমুদ্র উপকূলীয় দক্ষিণ-পশ্চিমাঞ্চলের অধিকাংশ মানুষ বহুমাত্রিক সংকটে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।