সাতক্ষীরায় ছাত্রদল সভাপতির গ্রেপ্তারের খবরে পিতার মৃত্যু

শ্যামনগর প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপজেলা ছাত্রদলের সভাপতি আব্দুল্লাহ আল কায়ইয়ুম আবুকে গ্রেপ্তারের খবরে তার পিতা মো. লুৎফর রহমান ইন্তেকাল করেছেন। শনিবার সকালে ছেলের গ্রেপ্তারের খবর জানার পরই তিনি হৃদরোগে আক্রান্ত হলে তাকে তাৎক্ষনিক শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরক্ষনে অবস্থার অবনতি হলে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর রাত সাড়ে নয়টার দিকে তিনি মারা যান। সাতষট্রি বছর বয়সী পল্লী চিকিৎসক হিসেবে কর্মরত লুৎফর রহমান উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের সরদার গ্যারেজ এলাকার বাসিন্দা।

শ্যামনগর উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক এড. মাসুদুল আলম দোহা জানান শনিবার রাতে যাত্রাবাড়ি থানা পুলিশ আব্দুল্লাহ কাইয়ুম আবুকে গ্রেপ্তার করেন। ঢাকার মহাসমাবেশে যোগ দিতে যাওয়ার পথে বাসে তল্লাশীকালে তার মুটোফোনে বিএনপির বিভিন্ন কর্মসুচির তথ্য পাওয়ার পর তাকে গ্রেপ্তার করা হয়। বাবার জানাজায় অংশ নেয়ার জন্য ছাত্রদল সভাপতির প্যারোলে মুক্তির আবেদন করা হয়েছে বলেও তিনি নিশ্চিত করেন।
গ্রেপ্তার ছাত্রদল নেতার ভাই প্রভাষক সহকারী অ্যধাপক সাইফুল ইসলাম জানান প্যারোলে মুক্তির আবেদন মঞ্জুর না হলে রোববার আছরের পর জানাযা অনুষ্ঠিত হবে। আর অনুমতি পাওয়া গেলে ছেলের আসা পর্যন্ত পিতার মৃতদেহ জানযার অপেক্ষায় রাখা হবে।

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।