সাতক্ষীরায় অবরোধের ১ম দিনে দূরপাল্লার কোন পরিবহন ছেড়ে যায়নি

সাতক্ষীরায় তিন দিনের অবরোধ কর্মসূচির প্রথম দিনের দুপুর পর্যন্ত মাঠে বিএনপি জামায়াতের দেখা পাওয়া যায়নি। সবকিছু স্বাভাবিক থাকলেও রাস্তায় যানবাহন চলছে অন্যান্য দিনের তুলনায় কম। দুরপাল্লার কোন পরিবহন ছেড়ে যায়নি। ভোমরা স্থলবন্দরে দোকানপাট ব্যবসা প্রতিষ্ঠান স্বাভাবিকভাবে চলছে।

এদিকে বিএনপি জামায়াতের অবরোধ কর্মসূচিকে কেন্দ্র করে ভোর রাত থেকে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে। রাস্তায় পুলিশ বিজিবি র‌্যাব সদস্যরা টহল দিচ্ছে।

সাতক্ষীরা জেলা প্রশাসনের মিডিয়া সেল জানায়, সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরার নেতৃত্বে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, পুলিশ, বিজিবি এবং র‌্যাব সদস্যদের সমন্বয়ে গঠিত একটি টহল দল বিভিন্ন এলাকা পরিদর্শন করেছে। সাতক্ষীরা জেলার সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার ও আইনশৃঙ্খলা সমুন্নত রয়েছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে এবং আইনশৃঙ্খলার অবস্থা স্বাভাবিক।

মিডিয়া সেল আরো জানায় নিরাপত্তা বাহিনী সক্রিয়ভাবে এবং দক্ষতার সাথে এলাকার নিরাপত্তা ও নিরাপত্তা নিশ্চিত করছে, যা সম্ভাব্য বিশৃঙ্খলার প্রতিবন্ধক হিসেবে কাজ করেছে। স্থলবন্দরের দিকে যাওয়ার প্রধান সড়কগুলো কোনো বাধা বা প্রতিবন্ধকতা ছাড়াই যানবাহন ও পথচারীদের জন্য উন্মুক্ত এবং প্রবেশযোগ্য। ট্রাক ও পণ্যবাহী যানবাহনসহ যানবাহন চলাচল নিরবচ্ছিন্ন রয়েছে। যানবাহন অবাধে চলাচল করছে এবং যানজট বা বিলম্বের কোনো খবর নেই। এখন পর্যন্ত কোনো সহিংস সংঘর্ষের খবর পাওয়া যায়নি।

Please follow and like us:

Check Also

দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনের ৯ প্রার্থীর প্রতিক বরাদ্দ

দেবহাটা প্রতিনিধি: আগামী ২১ মে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে দেবহাটায় ভোট গ্রহন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।