সাতক্ষীরা সদর: সোয়া ৬ কোটি টাকা মূল্যের ৬ বোতল এলএসডিসহ ব্যক্তি আটক এক

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদর উপজেলার মাহমুদপুর সীমান্ত এলাকা থেকে ৬ কোটি ২৪ লাখ ৩০ হাজার টাকা মূল্যের ৬ বোতল ভারতীয় ভয়ানক এলএসডি মাদক ও ১০০ পিস ইয়াবাসহ এক চোরাকারবারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ অক্টোবর) গভীর রাতে সদর উপজেলার মাহমুদপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম মো. মাসুদ আলম (৩৮)। সে সদর উপজেলার মাহমুদপুর গ্রামের সাইফুর রহমান ওরফে ছাবুর আলীর ছেলে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিদুল ইসলাম জানান, সদর উপজেলার ভোমরা সীমান্ত দিয়ে ভারত থেকে লাইসার্জিক অ্যাসিড ডাইইথ্যালামাইড (এলএসডি) মাদকের একটি বড় চালান বাংলাদেশে পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নেতেৃত্বে সদর থানার একটি টহলদল সাতক্ষীরা-ভোমরা সড়কের মাহমুদপুর নামক এলাকায় অভিয়ান চালায়। এ সময় সেখান থেকে ১০০ এমএল’র ৬ বোতল ভারতীয় এলএসডি মাদক ও ১০০ পিস ইয়াবাসহ চোরাকারবারী মাসুদ আলমকে হাতে নাতে আটক করা হয়। জব্দকৃত এলএসডি মাদক ও ইয়াবার বাজার মূল্য ৬ কোটি ২৪ লাখ ৩০ হাজার টাকা। তিনি আরও জানান, আটক চোরাকারবারীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

Please follow and like us:

Check Also

মানবাধিকার লঙ্ঘনকারী, দুর্নীতিগস্থ ও সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের কোনভাবেই প্রশ্রয় দেওয়া হবে না

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় মানবাধিকার পরিস্থিতি ও করণীয় বিষয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি এমপি মো. আশরাফুজ্জামান আশু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।