পদ্মাসেতু দিয়ে ২দিনে বেনাপোল ও ঢাকা রেলে যাতায়াত করেছে ১৫শতাধিক যাত্রী

বেনাপোল (যশোর): ঢাকা ও বেনাপেলের মধ্যে যোগাযোগ ব্যবস্থায় নতুন দ্বার উন্মোচিত হয়েছে। ফলে কমছে সময়। সাশ্রয় হচ্ছে অর্থ। খুশি যাত্রীরা। পদ্মাসেতু দিয়ে গত ২দিনে বেনাপোল ও ঢাকার মধ্যে রেলে যাতায়াত করেছে ১৫শতাধিক যাত্রী। প্রথমদিনে ৩৬০জন যাত্রী ও ১১টি বগি নিয়ে পদ্মা সেতু দিয়ে বেনাপোল থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে বেনাপোল এক্সপ্রেস। স্বপ্নের পদ্মাসেতু দিয়ে ঢাকা থেকে সুন্দরবন ১নভেম্বর রেল যোগাযোগ স্থাপিত হয় বুধবার। সকালে ভারত ও বাংলাদেশের প্রধানমন্ত্রী উদ্বোধনের পর সকালে খুলনা থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে ট্রেনটি। আর ২ নভেম্বর দুপুর ১টায় বেনাপোল থেকে ৩৬০জন যাত্রী নিয়ে পদ্মাসেতু হয় ঢাকার উদ্দেশ্যে রওনা দেয় ট্রেনটি।
বেনাপোল রেল স্টেশন মাষ্টার জাকির হোসেন জানান, পদ্মাসেতু হয়ে এ রুটে ২দিনে ১৫শাতাধিক যাত্রী ও ১১টি বগি নিয়ে বেনাপোল এক্সপ্রেস যাতায়াত করেছে। চলছে খুলনা যশোর ঢাকা সুন্দরবন এক্সপ্রেস। বেনাপোল থেকে ১টায় ছেড়ে বেনাপোল এক্সপ্রেস পৌঁছায় রাত ৮টা ৪৫মিনিটে।

Please follow and like us:

Check Also

মানবাধিকার লঙ্ঘনকারী, দুর্নীতিগস্থ ও সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের কোনভাবেই প্রশ্রয় দেওয়া হবে না

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় মানবাধিকার পরিস্থিতি ও করণীয় বিষয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি এমপি মো. আশরাফুজ্জামান আশু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।