সাতক্ষীরার ভোমরায় ১০পিস স্বর্ণের বারসহ এক ব্যক্তি আটক

সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর এলাকা থেকে ১০ পিস স্বর্ণের বারসহ এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি। আজ সকাল ৮টার সময় ভোমরা স্থল বন্দরের বাশকল এলাকা থেকে এক বাইসাইকেল আরোহীকে আটক করে তার দেহ তল্লাসী করে উক্ত স্বর্ণের বার উদ্ধার করা হয়।

আটক ব্যক্তির নাম মোঃ আশরাফুল ইসলাম (২৪)। সে সাতক্ষীরা সদর উপজেলার চৌবাড়িয়া গ্রামের নুর হামজার ছেলে। উদ্ধারকৃত স্বর্ণের ওজন ১ কেজি ৪১০ গ্রাম। যার মূল্য ১ কোটি ২৪ লাখ ৩৬ হাজার ২০০ টাকা।

সাতক্ষীরা ৩৩ বিজিবি এর অধিনায়ক লে. কর্নেল মোঃ আশরাফুল হক জানান, বিজিবি’র সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে, আজ ৯ নভেম্বর ২০২৩ তারিখ সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা বিওপি’র এলাকাধীন মেইন পিলার ৩ হতে আনুমানিক ২ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে বাশকল এলাকার সীমান্ত দিয়ে বাংলাদেশ হতে ভারতে স্বর্ণ পাচার করবে। উক্ত তথ্যের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক, লেঃ কর্ণেল মোঃ আশরাফুল হক এর সার্বিক দিক নির্দেশনায় ভোমরা বিওপি‘র নায়েক মোঃ আসাদুজ্জামান এর নেতৃত্বে একটি চৌকষ আভিযানিক দল বর্ণিত এলাকায় কৌশলে অবস্থান গ্রহণ করে। এ সময় আভিযানিক দল আনুমানিক ৮টায় উক্ত এলাকা দিয়ে

বাইসাইকেলযোগে গমনকালীন সময়ে মোঃ আশরাফুল ইসলামকে আটক করে। পরবর্তীতে আভিযানিক দল আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে কোমরের ডান প¦ার্শ হতে ১০টি স্বর্ণবার উদ্ধার করে।

এ ব্যাপারে আটক আসামীকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ ও কোর্ট আদেশ গ্রহণ করে স্বর্ণেরবারগুলো সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানিয়েছেন।

Please follow and like us:

Check Also

কারিগরি শিক্ষাকে মর্যাদা প্রদান ও সমাজে গ্রহণযোগ্যতা বৃদ্ধি প্রেক্ষিত সংবাদ সম্মেলন

কারিগরি শিক্ষাকে মর্যাদা প্রদান ও ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষাকে বিএসসি (পাস) সমমান মর্যাদা প্রদানের উদ্যোগ গ্রহণের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।