সাতক্ষীরা থেকে ৫০ হাজার নেতাকর্মী যাবেন প্রধানমন্ত্রীর জনসভায়

খুলনায় আগামী সোমবার (১৩ নভেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে সাতক্ষীরা থেকে যোগ দেবেন প্রায় ৫০ হাজারেরও বেশি নেতাকর্মী ও সমর্থক। জনসভায় যোগ দেওয়ার জন্য এরইমধ্যে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। জেলার ৭ উপজেলা ২ পৌরসভা ও ৭৮ ইউনিয়ন থেকে নেতাকর্মীরা খুলনার জনসভায় যোগ দেবেন।

জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, জনসভাকে সফল করার জন্য সাতক্ষীরা থেকে ৫০ হাজার নেতাকর্মী যাতায়াতের জন্য কয়েকশত বাস, মিনিবাস, ট্রাক, প্রাইভেটকার-মাইক্রোবাস ও মোটরসাইকেল ঠিক করা হয়েছে। এছাড়াও নিজ উদ্যোগে জনসভায় যোগ দেবেন নেবেন।

 

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ড. কাজী এরতেজা হাসান সিআইপি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে সাতক্ষীরার নেতাকর্মীরা উজ্জীবিত। সাধারণ মানুষ বঙ্গবন্ধু কন্যাকে বরণ করার জন্য উন্মুখ হয়ে আছে। উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে জনসভায় যোগ দেবেন নেতাকর্মীরা।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি অধ্যক্ষ আবু আহমেদ বলেন, এরইমধ্যে সাতক্ষীরা অর্থনৈতিক অঞ্চল, সাতক্ষীরা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের অনুমোদন দেওয়া হয়েছে। এক সময় সাতক্ষীরা ছিল উন্নয়ন বঞ্চিত। ২০০৯ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এ জেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে ৪৫ থেকে ৫০ হাজার নেতাকর্মী সাতক্ষীরা থেকে নির্ধারণ করা হয়েছে। ৫০ হাজার নেতাকর্মীর যাতায়াতের জন্য যানবাহন নিশ্চিত করা হয়েছে। নেতাকর্মীরা জনসভায় যোগ দিয়ে জনসমুদ্রে পরিণত করবে।

Please follow and like us:

Check Also

ইছামতি নদীরপাড় কেটে পাইপ বসিয়ে মৎস্য পয়েন্ট তৈরি: ঝুঁকিতে বেড়িবাঁধ

নিজস্ব প্রতিনিধি: ইছামতি নদীর পাড় কেটে অবৈধভাবে পাইপ বসিয়ে গড়ে তোলা হয়েছে মৎস্য রেণু প্রসেসিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।