রাজধানীর বিভিন্ন স্থানে ছাত্রদলের বিক্ষোভ

একদফা দাবিতে বিএনপি ঘোষিত পঞ্চম ধাপের ৪৮ ঘন্টার প্রথম দিনে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল। অবরোধ সমর্থনে আজ সকালে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করে সংগঠনের নেতাকার্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের সভাপতি ফয়সাল দেওয়ান ও সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন খান, ছাত্রনেতা শামিম আহমেদ রবিন, সাখওয়াত হোসেন সরকার, এসআই, জুয়েল শিকদার, আশিক আহমেদ, নাঈমুল ইসলাম নাজিম,মামুন মালতিয়া, নাজমুল হুদা রাকিব, মেশকাত হোসেন, নাহিদুল ইসলাম বেপারী, আনোয়ার হোসেন রানা, আব্দুর রহমান, রাশেদ খান, সোহানূর রহমান সাগর, সাজ্জাদ হোসেন শাকিল, মিনহাজুল ইসলাম আবেদিন, হাসনাইন আহমেদ, সাইফুল ইসলাম, নাজমুল হাসান পাপন, সজিব আহমেদ হৃদয়, আতিকুর রহমান শামিম প্রমুখ।

বাংলাবাজার এলাকায় বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রদলের নেতাকর্মীরা। সকালে জবি ছাত্রদল সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে মিছিলটি বাংলা বাজার, ভিক্টোরিয়া পার্ক হয়ে রায়েরশাহ বাজার মোড়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল নেতাকর্মীরা। আরও উপস্থিত ছিলেন এবিএম মাহমুদ আলম সর্দার, শামীম হোসেন, সুমন সর্দার, জাফর আহমেদ, মোস্তাফিজুর রহমান রুমি, ইয়াকুব শেখ অনিক, সাখাওয়াতুল ইসলাম খান পরাগ, মেহেদী হাসান অর্নব, আসিফ আল ইমরান, আরিফুল ইসলাম আরিফ প্রমুখ।

একই কর্মসূচি পালন করে কবি নজরুল সরকারি কলেজ ছাত্রদল। রাজধানীর গুলশানে  সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে  তিতুমীর কলেজ ছাত্রদলের নেতাকর্মীরা।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরা জেলাধীন স্থানীয় অর্থায়নে গঠিত সততা স্টোরের অনুকূলে বরাদ্ধ প্রদান ও মতবিনিময় সভা

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা জেলাধীন স্থানীয় অর্থায়নে গঠিত সততা স্টোরের অনুকূলে বরাদ্ধ প্রদান ও মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।