ভোটারবিহীন আরেকটি নির্বাচন করলে জাতির ভাগ্যে ঘোর অমানিশা নেমে আসবে: এবি পার্টি

প্রহসনের তফসিল বাতিল করে একতরফা ভোটারবিহীন নির্বাচন আয়োজন থেকে সরে এসে সকল রাজনৈতিক দলের অর্থবহ সংলাপ ডাকার জন্য আজ আবারও আহ্বান জানিয়েছে এবি পার্টি। সোমবার বিকেল ৩টায় পল্টন বিজয়-৭১ চত্বরে চলমান আন্দোলন কর্মসূচির প্রতি সংহতি জানিয়ে আয়োজিত সংহতি সমাবেশে এবি পার্টি নেতারা এ আহ্বান জানান। ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আলতাফ হোসাইনের সঞ্চালনায় ও সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জুর সভাপতিত্বে সমাবেশটি অনুষ্ঠিত হয়।
সমাবেশে দলের সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, জাতীয় ও আন্তর্জাতিক সকল মহলের উদ্বেগ ও আপত্তি উপেক্ষা করে বিতর্কিত নির্বাচন কমিশন যে তফসিল ঘোষণা করেছে- তা আওয়ামী লীগ ছাড়া সবাই প্রত্যাখ্যান করেছে। তফসিলের আগে ২৮শে অক্টোবরের ঘটনাকে পুঁজি করে গুরুত্বপূর্ণ নেতাসহ প্রায় ১৫ হাজার নেতা-কর্মী গ্রেফতারের ঘটনায় দেশবাসী ও বিশ্ব সম্প্রদায়ের কাছে দুরভিসন্ধি পরিষ্কার হয়ে গেছে। এটা যে আবারও একটা ভোটারবিহীন একদলীয় নির্বাচন হতে যাচ্ছে তাতে কারও কোন সন্দেহ নাই। তিনি বলেন, এই প্রহসনের তফসিল বাতিল ও গ্রেপ্তারকৃত নেতাদের মুক্তি দিতে হবে এবং একটি কার্যকর অর্থবহ সংলাপের মাধ্যমে সকলের অংশগ্রহণে গ্রহণযোগ্য নির্বাচনের আয়োজন করতে হবে। যদি তা না করা হয় তাহলে জাতির জন্য ঘোর অমানিশা নেমে আসবে বলে তিনি আশংকা প্রকাশ করেন।

   সংহতি সমাবেশে আরও বক্তব্য রাখেন, এবি পার্টির সিনিয়র সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল, যুবপার্টির আহবায়ক এবিএম খালিদ হাসান, সহকারী সদস্য সচিব এম আমজাদ খান, শাহ আব্দুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক গাজী নাসির, যুবপার্টি ঢাকা মহানগর উত্তরের আহবায়ক হাদিউজ্জামান খোকন, মহানগর দক্ষিণের যুগ্ম সদস্য সচিব সফিউল বাসার, কেফায়েত হোসেন তানভীর, কেন্দ্রীয় কমিটির সদস্য সেলিম খান, ফেরদৌসী আক্তার অপি, আমেনা বেগম, মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম নান্নু, আমিরুল ইসলাম নুর, সাবেক ছাত্রনেতা রিপন মাহমুদ, পল্টন থানা আহবায়ক আব্দুল কাদের মুন্সি সহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
Please follow and like us:

Check Also

অস্ট্রেলিয়ার পর ফিলিস্তিনকে রাষ্ট্রের স্বীকৃতি দিতে প্রস্তুত ইউরোপ

অস্ট্রেলিয়ার পর এবার ফিলিস্তিনকে রাষ্ট্রের স্বীকৃতি দিতে প্রস্তুত ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) সদস্য দেশ স্পেন। এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।