আশাশুনিতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে

আশাশুনি উপজেলার বুধহাটায় সড়ক দুর্ঘটনায় ৮ জজন আহত হয়েছে। গুরুতর আহত একজনকে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে বুধহাটা ইউনিয়নের নওয়াপাড়া ঈদগাহ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, আশাশুনি থেকে যাত্রী নিয়ে একটি মিনিবাস সাতক্ষীরায় যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছলে মিনিবাসের সামনের চাকা বাস্ট হয়ে যায়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি সড়কের পাশে খাদে গিয়ে পড়ে। স্থানীয়রা বাসে থাকা যাত্রীদের দ্রুত উদ্ধার করে। এ সময় বাসের চালক ও হেলপার কৌশলে পালিয়ে যায়। সামান্য আহত যাত্রীরা বুধহাটা বাজারে চিকিৎসকের কাছে চিকিৎসা নেয়। আশাশুনি ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থানে পৌছে গুরুতর আহত এক যাত্রীকে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির ব্যবস্থা করেন।
আশাশুনি ফায়ার সার্ভিস ইনচার্জ আবুল কালাম মোড়ল জানান, আহতদের মধ্যে কয়রা উপজেলার বামিয়া গ্রামের সুরত আলী সরদারের ছেলে ইমান আলী সরদার মারাত্মকভাবে আহত হওয়ায় তাকে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত বাসে থাকা অন্য যাত্রীদের স্থানীয়ভাবে চিকিৎসা প্রদান করা হয়েছে।
খবর পেয়ে আশাশুনি থানা পুলিশ এবং উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নুর ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আহতদের খোঁজখবর নেন।
দুর্ঘটনা কবলিত স্থানটি খুবই ঝুকিপূর্ণ মোড় হওয়ায় মাঝে মধ্যে দুর্ঘটনা ঘটে থাকে। দুর্ঘটনায় ইতিপূর্বে দুজনের মৃত্যু ও বহু আহত হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত দুর্ঘটনা কবলিত বাসটি খাদে পড়েছিল।

Check Also

সাতক্ষীরায় সুপেয় পানির সংকট: ভূগর্ভস্থ পানির স্তর নেমে গেছে ৭শ ফুট পর্যন্ত

আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরাঃ পানির স্তর নেমে যাওয়াতে সাতক্ষীরাসহ দক্ষিণাঞ্চলে অগভীর নকুপগুলোতে পানির সংকট দেখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।