ডেঙ্গুতে মৃত্যু মাহাদিয়াতের জিপিএ-৫ অর্জন: পরিবারে কান্নার রোল

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ১১ নভেম্বর মৃত্যু হয় মাহাদিয়াত রহমানের। গতকাল রোববার সকালে তাঁর এইচএসসি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। প্রকাশিত ফলাফলে দেখা যায়, ফেনী সরকারি কলেজের বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পেয়েছেন মাহাদিয়াত। মেয়ের ফলাফল দেখে কান্নায় ভেঙে পড়েন মা-বাবা ও পরিবারের সদস্যরা।

মাহাদিয়াতের বাবা মিজানুর রহমান ফেনীর সিভিল সার্জন কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা। পারিবারিক সূত্রে জানা যায়, এইচএসসি পরীক্ষা শেষে ঢাকায় থেকে মেডিকেল কলেজে ভর্তির প্রস্তুতি নিচ্ছিলেন মাহাদিয়াত। ৭ নভেম্বর জ্বরে আক্রান্ত হলে তিনি ঢাকা থেকে ফেনীতে চলে আসেন। ৯ নভেম্বর তাঁর ডেঙ্গু শনাক্ত হয়। এরপর এক চিকিৎসকের তত্ত্বাবধানে ফেনী সদরে নিজ বাড়িতে থেকে মাহাদিয়াতের চিকিৎসা চলছিল। ১০ তারিখ রাতে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। পরদিন সকাল ১০টার দিকে তাঁকে ফেনী সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এর ঘণ্টাখানেক পরই তাঁর মৃত্যু হয়।

মিজানুর রহমান বলেন, গতকাল প্রকাশিত এইচএসসি পরীক্ষার ফলাফলে দেখা যায়, তাঁদের একমাত্র মেয়ে মাহাদিয়াত জিপিএ-৫ পেয়েছে। সে এসএসসি পরীক্ষাতেও জিপিএ-৫ পেয়েছিল। মাহাদিয়াতের স্বপ্ন ছিল চিকিৎসক হবে। কিন্তু ডেঙ্গু সব স্বপ্ন কেড়ে নিয়ে গেল। একমাত্র মেয়ের কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন মিজানুর রহমান।

Check Also

সাতক্ষীরায় সুপেয় পানির সংকট: ভূগর্ভস্থ পানির স্তর নেমে গেছে ৭শ ফুট পর্যন্ত

আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরাঃ পানির স্তর নেমে যাওয়াতে সাতক্ষীরাসহ দক্ষিণাঞ্চলে অগভীর নকুপগুলোতে পানির সংকট দেখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।