সাতক্ষীরায়নৌকার প্রার্থীদের শোডাউন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে দলীয় মনোনয়ন নিয়ে প্রার্থীরা স্ব-স্ব নির্বাচনী এলাকায় ফিরছেন। বাংলাদেশ আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বিকল্পধারা, জাসদ, তৃণমূল বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের মনোয়ন পাওয়া নেতারা ইতোমধ্যে নিজ এলাকায় ফিরতে শুরু করেছেন। দল মনোনীত প্রার্থীকে কাছে পেয়ে জাগ্রত এখন নির্বাচনী মাঠ। ফুলেল শুভেচ্ছায় প্রার্থী বরণে মেতে উঠেছেন নেতাকর্মীরা। বাঁধভাঙা উচ্ছ্বাসে মনের আনন্দে প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন নেতাকর্মীরা।

 

স্লোগানে স্লোগানে মোটরসাইকেল শোডাউন করে জানানো হয় ভোটারদের শুভেচ্ছা ও অভিনন্দন। মঙ্গলবার জেলার ৪টি সংসদীয় আসনে মনোনয়নপ্রাপ্ত প্রার্থীরা ফিরে আসলে সৃষ্টি হয় উৎসবমূখর পরিবেশ। জেলার মোড়ে মোড়ে প্রার্থীদের জানানো হয় শুভেচ্ছা ও অভিনন্দন। দেওয়া হয় গণসংবর্ধনা। হেমন্তের পড়ন্ত বিকেল হয়ে ওঠে জনতার উৎসবের বিকেল। তৃণমূলে জেগে ওঠেন নেতাকর্মীরা। প্রিয় নেতার আগমনের খবর শোনামাত্রই নেতাকর্মীরা মিলিত হন বরণ শোভাযাত্রায়। হাতে ফুলের মালা আর পাপড়ি নিয়ে প্রিয় নেতাকে জানান শুভেচ্ছা। ঐক্যবদ্ধভাবে দলের হয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তারা।

 

মঙ্গলবার দলীয় মনোনয়ন নিয়ে নিজ এলাকায় ফিরেছেন সাতক্ষীরা-১ আসনে আওয়ামী লীগের নৌকার মাঝি ফিরোজ আহমেদ স্বপন ও জাতীয় পার্টির লাঙল প্রতীকের প্রার্থী সৈয়দ দিদার বখত। এসময় নেতা-কর্মীদের মাঝে উৎসবের আবেশ লক্ষ্য করা যায়।
সাতক্ষীরা-২(সদর) আসনে দলীয় মনোনয়ন নিয়ে ফিরেছেন আওয়ামী লীগের নৌকার মাঝি আসাদুজ্জামান বাবু ও জাতীয় পার্টির আশরাফুজ্জামান আশু। এসময় উভয় দলের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা যায়।

সাতক্ষীরা-৩ আসনে দলীয় মনোনয়ন নিয়ে নেতা-কর্মীদের মাঝে ফিরেছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক। এসময় আশাশুনি ও দেবহাটা এলাকার মোড়ে মোড়ে ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয় প্রিয় নেতাকে।
সাতক্ষীরা-৪ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে এলাকায় ফিরেছেন নৌকার প্রতীকের প্রার্থী এসএম আতাউল হক দোলন। এসময় তাকে বরণ করতে নেতাকর্মীদের ঢল নামে রাস্তায়। বাঁধভাঙা উচ্ছ্বাসে মেতে ওঠেন জনতা।

 


জেলার ৪টি সংসদীয় আসনে ভোটের হাওয়া প্রবাহিত হওয়ায় নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে উৎসবমূখর পরিবেশ। আগামীর শান্তিময় উন্নত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে জাগ্রত দলীয় নেতাকর্মীরা।

Check Also

সাতক্ষীরায় সুপেয় পানির সংকট: ভূগর্ভস্থ পানির স্তর নেমে গেছে ৭শ ফুট পর্যন্ত

আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরাঃ পানির স্তর নেমে যাওয়াতে সাতক্ষীরাসহ দক্ষিণাঞ্চলে অগভীর নকুপগুলোতে পানির সংকট দেখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।